২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কসমেটিকস ব্যবসায় শাকিব

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৪৬ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২৪

কসমেটিকস ব্যবসায় শাকিব

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভেজাল পণ্যের স্বাস্থ্যগত ও অর্থনৈতিক ক্ষতি থেকে ভোক্তাদের মুক্তি দিতে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান এবার যোগ দিলেন রিমার্ক ও হারল্যানের সাথে। ফলে এরই মধ্যে দিয়ে অভিনয়ের পর ব্যবসায়ের জগতেও পা রাখলেন এই তারকা।

শনিবার (২০ জানুয়ারি) ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে ঘটা আয়োজনে নতুন প্রতিষ্ঠানের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দিলেন শাকিব। রিমার্কের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান সোনিয়া আকতার এবং ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া।

জানা গেছে, রিমার্ক এইচবি নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হয়েছেন শাকিব খান, যেখানে বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানান পণ্য পাওয়া যাবে। শাকিব জানান, অনেক দিন আগেই তিনি এই ব্যবসায়ের সঙ্গে জড়িয়েছেন।

শাকিবের ভাষ্য, ‘আজ (২০ জানুয়ারি) আমার জন্য সম্পূর্ণ আলাদা একটি দিন। এত বছর আমাকে যে রূপে, যে পরিচয়ে দেখেছেন; স্টার, সুপারস্টার-নামগুলো তো আপনারাই দিয়েছেন। আজ থেকে আমার আরেকটি পরিচয় হয়েছে, ব্যবসায়ী হিসেবে। অবশ্য আজ না, ব্যাপারটা ঘটেছে অনেক দিন আগে। আজ আনুষ্ঠানিকভাবে সবাইকে জানানো হলো।’

এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে এই নায়ক বলেন, ‘এর আগে আমি ব্যবসা আমি করেছি সিনেমাকেন্দ্রিক। প্রযোজনা, পরিবেশনা করেছি। তার বাইরে এসে ব্যবসায়ী হয়ে ওঠা, এটা সত্যিই আমার জন্য চ্যালেঞ্জিং বিষয়। আপনারা যেমন ভালোবেসে আমাকে নাম্বার ওয়ান বলে ডাকেন, আমিও কিন্তু নাম্বার ওয়ান কোম্পানির সঙ্গে যুক্ত হয়েছি।’

স্কিনকেয়ার ও কসমেটিকসের ৫০ এরও অধিক ব্র্যান্ড নিয়ে কাজ করছে রিমার্ক। যার মাঝে হারল্যান, সিওডিল, নিওর, লিলি, ব্লেইজ ও স্কিন ইতিমধ্যেই ভোক্তাদের দৃষ্টি আকর্ষণ করেছে। দেশের সব ধরনের মানুষের সকল প্রকার প্রয়োজনীয় পণ্য আরও সহজলভ্য করতেই বিভিন্ন স্থানে হারল্যানের নিত্যনতুন শোরুম উদ্বোধন হচ্ছে।

16 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন