৮ seconds আগের আপডেট বিকাল ১২:৪৭ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

কাঁঠালিয়ায় মামলার বাদীকে কুপিয়ে জখম

বরিশালটাইমস রিপোর্ট
৮:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০১৭

ঝালকাঠির কাঠালিয়ায় জালিয়াতী মামলার বাদী ফিরোজ আলম তালুকদারকে (৫০) কুপিয়ে জখম করেছে মামলার আসামীরা। সোমবার (০৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বানাই গ্রামের তালুকদার বাড়ীতে এ ঘটনা ঘটে। মারত্মক আহত ফিরোজ তালুকদারকে আমুয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ফিরোজ তালুকদারের ভাতিজা জিয়া তালুকদার জানান, রাজিব তালুকদার আমার দাদা মরহুম হাজী রত্তন তালুকদার মারা যাওয়ার পর তার সাক্ষর জাল করে একটি জাল দলিল সৃষ্টি করে ওই দলিল কৈখালী কৃষি ব্যাংকে রেখে কৃষি ঋণ উত্তোলন করে। বিষয়টি জানার পর চাচা ফিরোজ তালুকদার বাদী হয়ে ঝালকাঠি জজ আদালতে রাজিব তালুকদারসহ ৭ জনকে আসামী করে মামলা করেন।

এতে ক্ষিপ্ত হয়ে রাজিব তালুকদার, তার চাচা, ফারুক তালুকদার হৌজন, আব্দুল মজিদ মধু তালুকদার, দেলোয়ার তালুকদার, খালেক তালুকদার, তোকাব তালুকদারসহ অচেনা আরো ৪-৫জন মিলে পূর্ব পরিকল্পিতভাবে ঘরের সামনে গিয়ে ফিরোজ তালুকদারকে কুপিয়ে জখম, তার স্ত্রী হাসি বেগমকে মারধর করে স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। চেচরীরামপুর ইউপি চেয়ারম্যান মো. জাকির ফরাজী জানান, সাংবাদিক নামধারী রাজিব তালুকদারের বিরুদ্ধে আমার পরিষদে একাধিক অভিযোগ রয়েছে, ওর অত্যাচারে এলাকাবাসী ওষ্ঠাগত।

 

ঝালকাঠির খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শীর্ষস্থান দখলে নিতে দুপুরে মাঠে নামছে বরিশালের বিপক্ষে মাঠে নামছে কুমিল্লা  যুবককে অস্ত্র দিয়ে ফাঁসানোর ঘটনায় এসআই প্রত্যাহার  দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে হবে: ডা. দীপু মনি  জার্মানি সফরকালে নির্বাচন নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা  লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন  শবে বরাতের আগেই চড়ল মাংসের বাজার  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল  বরিশাল বোর্ডে ইংরেজি দ্বিতীয়পত্রে অনুপস্থিত ৭০৩, বহিষ্কার ২০  বরিশালে পানি সেচের ট্যাংকিতে মিলল কৃষকের মরদেহ  মেধাবী শিক্ষার্থী সাব্বিরকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা ও বই প্রদান