২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কাউখালীতে বিদ্যুৎপৃষ্টে প্রবীণ দম্পতির মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:১৭ অপরাহ্ণ, ০১ জুলাই ২০২০

বার্তা পরিবেশক কাউখালী (পিরোজপুর) :: পিরোজপুরের কাউখালী উপজেলায় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে আজহার আলী খাঁ (৭৫) ও তার স্ত্রী রেনু বেগম (৬০) নামে প্রবীণ দম্পতির মৃত্যু ঘটেছে। এ সময় ওই প্রবীণ দম্পতির নাতি ইয়াসিন আলী (৩) গুরুত আহত হত হয়।

বুধবার (১ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা কাউখালী সদর ইউনিয়নের কাঁঠালিয়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ আজহার আলী কাঁঠালিয়া গ্রামের মৃত করম আলী খাঁ এর ছেলে। নিহত প্রবীণ ওই দম্পতি দুই ছেলে ও তিন মেয়ের জনক ও জননী ছিলেন।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বৃদ্ধা রেনু বেগম নাতি ইয়াসিন আলীকে সঙ্গে করে বসতঘর থেকে উঠানে নামেন। এ সময় উঠানের উপরে থাকা বৈদ্যুতিক তাঁর হঠাৎ ছিঁড়ে বৃদ্ধার গায়ে পড়ে। এতে বৃদ্ধা রেনু বেগম ও তার নাতি ইয়াসিন বিদ্যুৎস্পৃষ্ট হন। নাতি ছিটকে দূরে পড়ে গেলেও বৃদ্ধা রেনু বিদ্যুতের তাঁের জড়িয়ে থাকেন। তাকে বাঁচাতে তার স্বামী আজহার আলী এগিয়ে আসেন। এ সময় তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে প্রতিবেশীরা ছুটে এসে গুরুতর অবস্থায় প্রবীণ স্বামী-স্ত্রীকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অপরদিকে আহত তিন বছরের নাতি ইয়াসিন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। এ মর্মান্তিক ঘটনায় নিহত দুই প্রবীণের পরিবারে এখন শোকের মাতোম চলছে।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে নিহতর পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কাউখালী থানায় অপমৃত্যু মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন