২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কাউখালী উপজেলা পরিষদ চত্বরে ফুটেছে নানা রঙের ফুল

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:১৯ অপরাহ্ণ, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

কাউখালী উপজেলা পরিষদ চত্বরে ফুটেছে নানা রঙের ফুল

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা পরিষদ চত্বরে ফুটেছে নানা রঙের ফুল। এই ফুলের সমারোহে উপজেলা পরিষদ এখন দৃষ্টিনন্দন হয়ে উঠেছে। প্রতিদিন উপজেলা পরিষদে সেবা নিতে আসা জনসাধারণ এ দৃষ্টিনন্দন পুষ্প কানন দেখে মুগ্ধ হচ্ছেন। সেই সাথে ফুলের আকর্ষণে নানা প্রজাপতির মিলন ঘটছে। উপজেলা পরিষদে ডুকলেই চোখে পড়বে সাজানো গোছানো নানা রকম সুন্দর ফুলের বাগান।

ফুটে রয়েছে হরেক রকম ফুল। উপজেলা পরিষদের সৌন্দর্য ছড়াচ্ছে এই ফুলবাগান। প্রতিদিন অসংখ্য মানুষ ফুল দেখতে এসে ফুলের ছবি সহ সেলফি তুলছে। কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা পরিকল্পিতভাবে ফুলের বাগান তৈরি করেছে। বাগানে রয়েছে গোলাপ, জবা, গন্ধরাজ, কসকস, জুই,গান্দা, ডালিয়া, সূর্যমুখী সহ অসংখ্য নাম না জানা বিভিন্ন প্রজাতির ফুল।

বসন্তের আগমনে বাগান জুড়ে সমস্ত গাছে ফুল ফুটেছে। বাগানের মালিক নাসির উদ্দিন জানান, ফুল মনের প্রশান্তি দেয়, পরিবেশ সুন্দর রাখে, ফুলের পরিচর্যা করে আমি তৃপ্তি পাই। কাউখালী প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার বলেন, কাউখালী উপজেলা পরিষদ চত্বরে এমন একটি ফুলের বাগান করাই কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার সুন্দর উদ্যোগে স্বাগত জানাই।

কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা বলেন, আমি যোগদান করার পর থেকেই পরিকল্পনা করেছি যে কাউখালী উপজেলা পরিষদ চত্বরে খালি জায়গায় বিভিন্ন প্রজাতির ফলের বাগান করব। ফুলের প্রতি আমার ছোটবেলা থেকেই শখ রয়েছে। আমি অবসর সময় ফুলের বাগানের পরিচর্যা করি। এখানে আসলে মনটা ফুলের মত পবিত্র হয়ে যায়।

18 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন