২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:০৭ অপরাহ্ণ, ২২ মে ২০২৪

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে আবু সাইদ মিঞা মনু ঘোড়া  প্রতীকে ১১ হাজার ৭২৭ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এ উপজেলার নির্বাচন শেষ হয়েছে। দ্বিতীয়ধাপের এ নির্বাচনে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় ।

মঙ্গলবার (২১মে) রাতে সহকারী রিটার্নিং অফিসার ও কাউখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। জানাগেছে, আবু সাইদ মিঞার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ মনিরুজ্জামান তালুকদার পল্টন, কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৭৮৫ ভোট এবং বিশ্বজিৎ পাল আনারস প্রতীক ৫ হাজার ৭৬৭ভোট পেয়েছেন । এছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মোঃ মৃদুল আহম্মেদ সুমন চশমা প্রতীকে ১০ হাজার ৪১০ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়েছেন।

নিকটতম প্রতিদ্বন্দ্বি বিপুল বরন ঘোষ ৬হাজার ২০৯ ভোট পেয়েছেন। এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ফাতেমা ইয়াসমিন হাঁস প্রতীকে ১৪ হাজার ৫৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টি জেপি’র সিমা আক্তার বাই-সাইকেল প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৮০২ ভোট। কাউখালী উপজেলা নির্বাচনে মোট ৩৩টি ভোট কেন্দ্রে ইভিএমে শান্তিপূর্ণ ভাবে সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। এই উপজেলায় মোট ভোটার ৬৩ হাজার ৪৬১ জন।

89 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন