৪ ঘণ্টা আগের আপডেট রাত ৩:২৩ ; সোমবার ; জুলাই ৪, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

কাজীরহাট থানার এসআই রব খানকে স্বশরীরে আদালতে তলব

বরিশাল টাইমস রিপোর্ট
৯:২৮ অপরাহ্ণ, জুলাই ৪, ২০১৮

অপহরণ মামলার ভিকটিম উদ্ধার না করে চূড়ান্ত রিপোর্ট দাখিল করায় কাজীরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রব খানকে স্বশরীরে তলব করেছেন আদালত। বুধবার (৪ জুলাই) বুধবার বরিশালের জেলা জজ আবু শামীম আজাদ বিচারাধীন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এ আদেশ দেন।

আদালত সূত্র জানায়, গত ১১ ফেব্রুয়ারি কাজীরহাট থানায় অপহরণ মামলা দায়ের করেন মাধবরায় এলাকার বাসিন্দা জাহাঙ্গীর রাঢ়ী। মামলায় একই এলাকার সাইদুল সরদার, তার পিতা নুর ইসলাম সরদার, ভাই রফিকুল ইসলাম ও লাইজু বেগম নামে ৪ জনকে অভিযুক্ত করা হয়। অভিযোগে জাহাঙ্গীর থানা পুলিশকে জানান, তার মেয়ে রুমা আক্তার হেসামদ্দি সিএসএম মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়ে। তাকে পথে ঘাটে সাইদুল উত্ত্যক্ত করায় অন্যান্য অভিযুক্তদের অবহিত করা হয়। তারা সাইদুলকে বিরত না করে উল্টো উস্কানি দেয়। এতে সুযোগ পেয়ে অভিযুক্তরা ১০ ফেব্রুয়ারি গ্রামের খাদেম হাওলাদার বাড়ির সামনে থেকে রুমাকে অপহরণ করে নিয়ে যায়। অভিযুক্তদের সাথে যোগাযোগ করা হলে তারা রুমাকে ফেরত দেয়ার কথা বলে ঘুরাতে থাকেন। সাইদুল ভিকটিমকে ফেরত দিতে অস্বীকার করেন। এভাবে মামলা হলে থানা পুলিশ তদন্ত শেষে গত ৯ মে এসআই রব খান অভিযুক্তদের অব্যাহতি দিতে অনুরোধ জানিয়ে চূড়ান্ত রিপোর্ট দাখিল করেন।

রিপোর্টে তিনি বলেন, রুমার সাথে সাইদুলের প্রেমের সম্পর্ক ছিল। তারা দুইজনে দুইবার পালিয়ে গিয়েছিল। রুমার পরিবার না মানায় মিমাংসায় সমাধান করতে পারেনি স্থানীয়রা। সাইদুল রুমাকে আলাদা করে যার যার পরিবারের সাথে দেয় শালিসদাররা। রুমা গোপনে সাইদুলের সাথে মুঠোফোনে যোগাযোগ চালায়। বাদী জাহাঙ্গীর মেয়ের অমতে জোরপূর্বক বিদেশ ফেরত সোলায়মান মাতুব্বরের কাছে বিয়ে দেয়। রুমার বয়স কম থাকায় তারা কাবিন রেজিষ্ট্রি করেনি। রুমার প্রেম সম্পর্কে জানায় সোলায়মানের সাথে মনোমালিন্য হয়। রুমা তার স্বামীর অনুমতি না নিয়ে বড়বোন নাজমা বেগমের সাথে ঢাকায় বেড়াতে যায়। সেখান থেকে সাইদুল তাকে নিয়ে যায়। অপহরণের ঘটনাস্থল ঢাকা হওয়ায় কাজীরহাট থানাপুলিশ মামলায় চূড়ান্ত রিপোর্ট দাখিল করেন।

বাদী জাহাঙ্গীর আদালতে উপস্থিত হয়ে ওই রিপোর্টে নারাজি দাখিল করে ভিকটিম উদ্ধারের দাবি জানান। আদালত অপহরণ মামলায় ভিকটিম উদ্ধার জরুরি হলেও তদন্ত কর্মকর্তার গাফিলতি দেখতে পায়।’ আগামী ১৯ আগস্ট তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে চূড়ান্ত রিপোর্ট ও নারাজি আবেদনের শুনানির জন্য দিন ধার্য করে এসআই রব খানকে স্বশরীরে হাজির হওয়ার আদেশ দেন আদালত।’

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন  বরিশালের উজিরপুরে স্কুলছাত্রীকে পিটিয়ে জখম: বখাটে গ্রেপ্তার  বাউফলে কোরবানীর ঈদকে সামনে রেখে গরু চুরির হিড়িক  চরফ্যাসনে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর  বাউফলে মেয়াদোত্তীর্ণ রেপিড টেস্ট ডিভাইস দিয়ে কোভিড-১৯ পরীক্ষা!  গ্রাহকের অর্ধকোটি টাকা নিয়ে ‘ভুয়া এনজিও’ উধাও!  করোনার বড়সড় ধাক্কা: একদিনে প্রাণ গেল ১২ জনের  বাবার লাশ দেখতে এসে ছেলে গ্রেপ্তার  লালমোহনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা পেল বিনামূল্যে সার-বীজ এবং সেচযন্ত্র  পদ্মাসেতুর প্রভাব: লঞ্চের আগাম টিকিট কিনতে ভিড় নেই