৬ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৩৫ ; রবিবার ; মে ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

কাজী না হয়েও বিবাহ রেজিস্ট্রি করেন যিনি

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৪১ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৬

পিরোজপুর: পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের সরকারী বিবাহ রেজিষ্ট্রারের কার্যালয়ে জাহাঙ্গীর নামে এক প্রতারক কাজী না হয়েও বিবাহ রেজিষ্টার কার্যালয়ে যাবতীয় কার্যক্রম পরিচালনা করে আসছেন। তিনি বিবাহ রেজিস্ট্রিসহ সব কাজই চালিয়ে যাচ্ছেন বছরের পর বছর।

খোঁজ নিয়ে জানা যায়, ৪ নং ওয়ার্ডে বিবাহ রেজিষ্টারের লাইসেন্স মোঃ হান্নানের নামে। কার্যালয়ের সামনে সাইনবোর্ডে নামও রয়েছে মোঃ হান্নানের। তবে সাইনবোর্ডে দেয়া মোবাইল নাম্বার দুটি ঐ ভুয়া কাজী জাহাঙ্গীরের। তবে মোঃ হান্নান ঐ ভুয়া কাজীর ভাই বলে জানা গেছে। মোঃ হান্নান পেশায় আইনজীবী এবং তিনি খুলনা, ঢাকা ও বাগেরহাটে থাকেন বলে জানান জাহাঙ্গীর। তবে তিনি তিন জেলায় কিভাবে আইনগত পেশায় জড়িত তার কোন জবাব দিতে পারেননি জাহাঙ্গীর।

এছাড়া জাহাঙ্গীরের বিরুদ্ধে অর্থের বিনিময় কাবিননামার টাকার অংক পরিবর্তন, জাল কাবিননামা তৈরিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে ভুক্তভোগীদের। এক সময়ে জামায়াতের রাজনীতিতে সক্রিয় থাকা এবং বর্তমানে ৪ নং ওয়ার্ডের বিবাহ রেজিষ্টারের কার্যালয়ে বিভিন্ন সময় অপরিচিত লোকদের আনাগোনার বিষয়টি চোখে পড়ে আশপাশের ব্যবসায়ী ও বাসিন্দাদের। সরকারী এ প্রতিষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধুর ছবি টানানো নেই এমন অভিযোগ শুনে সংবাদকর্মীরা সেখানে গেলে দেখা যায় প্রধানমন্ত্রীর একটি ছেড়া ছবি টানানো রয়েছে।

আইন অনুযায়ী জাতির জনকের ছবি কোথায় জানতে চাইলে খাটের নিচে আছে বলে জানান জাহাঙ্গীর। এ সময় খাটের নিচে থাকা জাতির জনকের ছবিটি দেখতে চাইলে তিনি ছবিটি ছিড়ে পাশের আর্বজনার মধ্যে ফেলে দেন। এদিকে বিবাহ রেজিস্ট্রির অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করেন।

খবর বিজ্ঞপ্তি, পিরোজপুর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাউফলে ৬টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সীলগালা  ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সিসিভিটি স্থাপন নিয়ে বাণিজ্যের অভিযোগ  মহিষের কিল্লা ভাঙচুর ২ রাখালসহ শতাধিক মহিষ নিখোঁজ  ‘বাসে ডাকাত পড়েছে বলে দৌড়ে পালিয়েছে চালক’  বাস চালক-হেলপার ছিলেন ঘুমের ঘোরে, দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের  বোনের জানাজায় যাওয়ার সময় বাস দুর্ঘটনায় ভাই নিহত  পুকুরে সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার  বরিশালে ভয়াবহ বাস দুর্ঘটনা: তদন্তে বরিশাল জেলা প্রশাসনের কমিটি  মনপুরায় ব্যাংক এশিয়ার স্থান পরিবর্তন ও নতুন অফিস উদ্বোধন  বরিশালে বাস দুর্ঘটনা, ঘুমিয়ে ছিলেন চালক: ফায়ার সার্ভিস