২৬ মিনিট আগের আপডেট বিকাল ৩:৫৭ ; শুক্রবার ; জুলাই ৩০, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

কাপড় নিতে আসা অসহায় বৃদ্ধকে ঘুষি মারলেন কাদের মির্জা

বরিশাল টাইমস রিপোর্ট
৯:১৪ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২১

কাপড় নিতে আসা অসহায় বৃদ্ধকে ঘুষি মারলেন কাদের মির্জা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা নতুন একটি বিতর্ক তৈরি করে আবারও আলোচনায় আসলেন। বসুরহাট পৌর ভবনের সামনে ঈদুল আযহা উপলক্ষে অসহায়দের শাড়ি ও লুঙ্গি বিতরণকালে এক বৃদ্ধকে ঘুষি মারেন তিনি। তাৎক্ষণিক তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। আজ শুক্রবার (১৬ জুলাই) সকালের দিকে বসুরহাট পৌরসভা ভবনের সামনে এ ঘটনা ঘটে।

মেয়র মির্জার নিজ ফেসবুক আইডি থেকে দেওয়া লাইভ ভিডিওতে দেখা যায়, তিনি সারিবদ্ধ নারী-পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করছেন। ২০ মিনিট ৫৮ সেকেন্ডের ফেসবুক লাইভ ভিডিওর ১৭ মিনিট ৩০ সেকেন্ডের সময় দেখা যায়, মেয়র মির্জা এক বৃদ্ধের হাতে শাড়ি দিয়েছেন। হাতে নেয়ার পর ওই বৃদ্ধ শাড়িটি পরিবর্তন করে অন্যটি নিতে চাইলে কাদের মির্জা তার বুকে ঘুষি মেরে সরিয়ে দেন। একই ভিডিওতে কিছুক্ষণ পর দেখা যায়, ওই বৃদ্ধকে উদ্দেশ্য করে একটি শাড়ি ছুঁড়ে মারেন মির্জা।

ভিডিওতে আরও একাধিক ব্যক্তিকে অপদস্ত করতে দেখা যায়। তবে পুরো ভিডিও থেকে সবচেয়ে বেশি ভাইরাল হয় ৬ সেকেন্ডের একটি ভিডিও। যেখানে বৃদ্ধকে ঘুষি মারেন মির্জা কাদের।

এ বিষয়ে মেয়র আবদুল কাদের মির্জার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তার সহকারী পরিচয়ে এক ব্যক্তি জানান, তিনি (কাদের মির্জা) বিশ্রামে আছেন। এখন কথা বলতে পারবেন না।

বিশেষ খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কীর্তনখোলায় নিখোঁজ চা দোকানি, উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস  তজুমদ্দিনের মেঘনায় ইলিশের আকাল, মহাজনের দাদনে দিশেহারা জেলেরা  করোনাভাইরাস: কঠোর লকডাউন আরও বাড়ানোর সুপারিশ  পটুয়াখালীতে মোটরসাইকেল চালককে ছুরিকাঘাতে হত্যা  ওসির সাথে ফটোসেশনে আসামি! পুলিশ বলছে পলাতক  পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ  বরিশালে একদিনে করোনা উপসর্গ নিয়ে আরও ১৬ জনের মৃত্যু  বাংলাদেশি নারীকে ক্যাম্পে ধর্ষণ, বিএসএফ সদস্য গ্রেফতার  বাবুগঞ্জে ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি  মেঘনায় ট্রলার ডুবে একজনের মৃত্যু, জীবিত ১১ জন উদ্ধার