২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ইউপি চেয়ারম্যান ও মেম্বরের বিরুদ্ধে ১১ টন চাল আত্মসাতের অভিযোগ পাথরঘাটায় নিষিদ্ধ পিরানহা বিক্রি, জনমনে আতঙ্ক অবৈধ সম্পদ: পুলিশের অবসরপ্রাপ্ত নায়েকের জরিমানা, স্ত্রীর জেল সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি: জেলা প্রশাসক জাহেদুর রহমান ঝালকাঠিতে শত্রুতার জেরে বৃদ্ধা নারীকে কুপিয়ে জখম থানায় গুলিবিদ্ধ সেই এএসআইয়ের সফল অস্ত্রোপচার, তবে শঙ্কামুক্ত নন কাউখালীতে প্রান্তিক চাষীদের মাঝে সার, বীজ ও নারকেল চারা বিতরণ গুটিকয়েক সন্ত্রাসে ওষ্ঠাগত উত্তর আমানতগঞ্জবাসী মুক্তি চায়, প্রতিমন্ত্রী-মেয়রের হস্তক্ষেপ কামনা বাউফলে খাল দখল মুক্ত না করেই ফিরে গেলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট

কারো দেয়া ফুল গ্রহণ করেননি ববির নতুন ভিসি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০১ অপরাহ্ণ, ০৬ নভেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল::::: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) নবনিযুক্ত ভিসি ড. মো ছাদেকুল আরেফিন (আরেফিন মাতিন) নতুন কর্মস্থলে যোগদান করেছেন। তবে তিনি কারো কাছ থেকে ফুল গ্রহণ করেননি। ভালো কাজ করলে বিদায়ের দিন কেউ ফুল দিলে তা গ্রহণ করবেন বলে জানিয়েছেন তিনি।

বুধবার বিকাল সাড়ে ৪টায় তিনি আনুষ্ঠানিকভাবে কর্মস্থলে যোগদান করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা কার্যক্রম বেগবান করা, বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত করার চেষ্টা করাই হবে মূল কাজ বলে জানান তিনি।

খুব শিগগিরই বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হবে, পাশাপাশি সেশনজট নিরসনে কাজ করার কথাও ব্যক্ত করেন সদ্য যোগ দেয়া ভিসি।

যোগদান অনুষ্ঠানে কোনো ফুলের আয়োজন না থাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে ভিসি বলেন, চার বছর ভালো কাজ করে বিশ্ববিদ্যালয় ও বরিশালবাসী তার কাজে খুশি হলে বিদায়ের সময় কেউ ফুল দিতে চাইলে তখন গ্রহণ করবেন তিনি।

গত ২৭ মে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এসএম ইমামুল হকের মেয়াদ শেষ হয়। এরপর প্রায় ৬ মাস পর নতুন ভিসিকে নিয়োগ করা হয়।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন