৯ মিনিট আগের আপডেট বিকাল ১২:১৭ ; মঙ্গলবার ; এপ্রিল ৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

কার্ড নিয়ে যারা পরিচয় দেয়, তারা সাংবাদিক নয়: তথ্যমন্ত্রী

বিশেষ বার্তা পরিবেশক
৯:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন ::  একটি অসম্পাদিত প্লাট ফরম গণমাধ্যম নয় উল্লেখ করে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, অনলাইন পোর্টালের কার্ড নিয়ে যারা নিজেদেরকে সাংবাদিক হিসেবে পরিচয় দেয়, তারা আসলে সাংবাদিক নয়। গণমাধ্যমে শৃঙ্খলা ফিরিয়ে আনা হবে।

একই সাথে দেশের গণমাধ্যম চূড়ান্ত স্বাধীনতা ভোগ করছে বলেও দাবি করেছেন তথ্যমন্ত্রী।

শুক্রবার প্রেস কাউন্সিল দিবস উপলক্ষে বাংলাদেশ প্রেস কাউন্সিলের কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি বলেন, গত দশ বছরে দেশে গণমাধ্যম দ্রুত বিকশিত হয়েছে। আজকে মিডিয়া বলতে শুধু খবরের কাগজকে বোঝায় না। এখন এতে খবরের কাগজ, টেলিভিশন, রেডিও এবং অনলাইন নিউজ পোর্টাল অন্তর্ভুক্ত হয়েছে। সংবাদপত্রের চিত্র গত দশ বছরে বদলে গেছে।

হাছান মাহমুদ বলেন, দেশে মিডিয়ার ব্যাপক বিকাশের কারণে মিডিয়ায় আরো অনেক নতুন চ্যালেঞ্জ যুক্ত হয়েছে। তিনি মনে করেন, যে কোনো মিডিয়ায় যে কোনো ধরনের ভুয়া নিউজ প্রচার হলে তা অনেক ক্ষেত্রেই সমাজের পাশাপাশি রাষ্ট্রের জন্যও ক্ষতিকর হয়ে ওঠে।

গণমাধ্যম

আপনার মতামত লিখুন :

 

ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ধর্ষণের 'শাসন' দুই চড়!  আসছে ঘোষণা প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান ছুটি ৩০ মে পর্যন্ত!  সাগরে ট্রলারডুবি, ৭ ঘণ্টা পর ১৫ জেলে উদ্ধার  ‘দুঃসম‌য়ে দুর্নীতি করলে তা‌কে ছাড়বো না’  চিকিৎসা না দিলে ডাক্তারদের চাকরি করতে দেওয়া হবে না: প্রধানমন্ত্রী  ছবি তুলে ত্রাণ কেড়ে নিলেন চেয়ারম্যান প্রতিবাদ করায় মারধর  করোনায় আক্রান্ত চিকিৎসকের আত্মহত্যা  ত্রাণ দেওয়ার নামে শিশুকে ডেকে নিয়ে ধর্ষণ  হাসপাতাল ভর্তি নেয়নি, ১০ মিনিটের মাথায় রাস্তায় সন্তান প্রসব  তদন্ত কমিটি গিয়ে দেখল ৮১ টন চাল ও সোয়া দুই লাখ খালি বস্তা নেই