৪ ঘণ্টা আগের আপডেট রাত ৯:২৮ ; শনিবার ; অক্টোবর ১৬, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

কালকিনিতে ‘তৌহিদী জনতা’র সঙ্গে পুলিশের সংঘর্ষ, ওসিসহ আহত ৪

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০৩ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> কুমিল্লায় মন্দিরে কুরআন অবমাননাকারীদের শাস্তির দাবিতে মাদারীপুরের কালকিনিতে বিক্ষোভ মিছিল বের হলে ‘তৌহিদী জনতা’র সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এতে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি, তদন্ত) চারজন আহত হয়েছেন। আহতদের কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলের এ ঘটনায় উপজেলায় থমথমে পরিবেশ সৃষ্টি হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, কুমিল্লায় কোরআন অবমাননা করার প্রতিবাদে আসরের নামাজ শেষে পৌর এলাকার ভুরঘাটা বাসস্টান্ডে তৌহিদী জনতার ব্যানারে একটি মিছিল বের করা হয়। এ সময় কালকিনি থানা পুলিশ মিছিল বন্ধ করার নির্দেশ দেয়। কিন্তু নির্দেশ উপেক্ষা করে তৌহিদী জনতা মিছিল চালিয়ে যান।

পরে পরিস্থিতি বেগতিক দেখে ফাঁকা গুলি ছোড়ে পুলিশ। এ নিয়ে এক পর্যায় পুলিশ ও তৌহিদী জনতার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন- কালকিনি থানার ওসি (তদন্ত) মো. নাসিরউদ্দিন (৩৯), পুলিশ সদস্য মো. আমজাদ হোসেন (৩২), জাহেদুল (৩১) ও বিক্ষোভে অংশে নেওয়া স্থানীয় ফজলু (৪০)।

এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আসফাক সাংবাদিকদের বলেন, বিষয়টি দুঃখজনক। এতে আমাদের থানার ওসি তদন্তসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোটারদের আস্থা মনির হোসেন  গৌরনদীতে তিনটি মন্দিরে হামলা চালিয়ে ভাঙচুর, মামলা, গ্রেপ্তার ১  সুপারি পারতে গিয়ে প্রাণ গেল কৃষকের  একমাত্র ছেলেকে হারিয়ে মা-বাবার গগণবিদারী আর্তনাদ  দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, প্রাণ গেল ৮ জনের  ‘দেশ বিক্রি করে তো আমি ক্ষমতায় আসব না’: প্রধানমন্ত্রী  তজুমদ্দিনে স্বেচ্ছাসেবকদলের আয়োজনে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া  প্রতিমা বিসর্জন দেওয়ার পর মদপানে ২ জনের মৃত্যু  বাউফলের সেই আলোচিত ক্লিনিকে এবার ভুল চিকিৎসার শিকার প্রসূতি নারী  দুই বছর পরেও চালু হয়নি আবহাওয়া তথ্য বোর্ড; কৃষি আবহাওয়ার পূর্বাভাস পান না কৃষক