৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:২০ ; সোমবার ; জুন ২৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

কালো বলে কটাক্ষ করায় ৫ জনকে হত্যা!

বরিশাল টাইমস রিপোর্ট
৪:২৩ অপরাহ্ণ, জুন ২৪, ২০১৮

গায়ের রঙ কালো বলে শ্বশুরবাড়ির মানুষজনের কটাক্ষ সহ্য করতে না পেরে এক পারিবারিক অনুষ্ঠানের খাবারে বিষ মিশিয়ে দেন প্রজ্ঞা সারভাসে নামে ২৮ বছর বয়সী এক ভারতীয় নারী।

ওই বিষ খেয়ে তিন শিশুসহ পাঁচজনের মৃত্যু হয়েছে এবং গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন ১২০ জন। খবর ফার্স্টপোস্ট এবং এনডিটিভির।

খোঁজ নিয়ে জানা গেছে, ভারতের মহারাষ্ট্রের রাইগাদ জেলার খালাপুর গ্রামে চলতি মাসের ১৮ তারিখ এ ঘটনাটি ঘটে। তবে স্থানীয় পুলিশ সূত্রে ঘটনাটি জানা যায় শনিবার (২৩ জুন)।

অভিযুক্ত প্রজ্ঞা সারভাসে নামের ওই গৃহবধূকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের দাবি, গ্রেপ্তারের পর প্রজ্ঞা খাবারে বিষ মেশানোর কথা স্বীকার করেছেন।

প্রজ্ঞা পুলিশের কাছে অভিযোগ করেছেন, দু’বছর আগে সুরেশ গোবিন্দ সারভাসের সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু তারপর থেকেই তাকে কালো বলে নানা রকম কথা শোনাতেন স্বামীসহ শাশুড়ি সিন্ধু সারভাসে, বিবাহিত দুই ননদ এবং অন্য প্রায় সব আত্মীয়রাই।

পাশাপাশি তার রান্না নিয়েও নানা রকম কথা শোনাত তারা। সেই রাগ ও অভিমানেই শ্বশুরবাড়ির লোকজনকে খুনের চেষ্টা করেন তিনি।

পুলিশি জেরায় অভিযুক্ত আরও জানিয়েছেন, সোমবার তাদের এক আত্মীয় অনুষ্ঠানের আয়োজন করেন। তাতে শতাধিক আত্মীয়-পরিজনের সঙ্গে প্রজ্ঞার পরিবারের লোকজনকেও নিমন্ত্রণ করেন।

অনুষ্ঠানে যোগ দিয়ে প্রজ্ঞা গোপনে ডালের মধ্যে সাপ মারার বিষ মিশিয়ে দেন। লুকিয়ে বাড়ি থেকে ওই বিষ নিয়ে গিয়েছিলেন তিনি।

এদিকে ওই অনুষ্ঠানে খাওয়া-দাওয়া শেষ হওয়ার পরই শ্বাসকষ্ট, বমি ও পেটে ব্যথার মতো উপসর্গ শুরু হয় অনেকের। একে একে অসুস্থ হয়ে পড়েন ১২০ জন। তাদের স্থানীয় দু’-তিনটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত কয়েক দিনে তাদের মধ্যে পাঁচ জনের মৃত্যু হয়।

রাইগাদ পুলিশের সুপারিন্টেনডেন্ট অনিল পারাস্কার বার্তা সংস্থা এএনআইকে জানান, বৈবাহিক ও পারিবারিক বিরোধের জের ধরেই নারীটি অপরাধটি করেছে বলে স্বীকার করেছে। আরও তদন্ত চলছে।

বিশেষ খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার