২ মিনিট আগের আপডেট সকাল ১১:২৯ ; রবিবার ; জানুয়ারি ২৯, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

কাল থেকে সারাদেশে বিক্ষোভ ডেকেছে স্বেচ্ছাসেবক দল

Mahadi Hasan
৯:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২২

কাল থেকে সারাদেশে বিক্ষোভ ডেকেছে স্বেচ্ছাসেবক দল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বাগেরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক নুরে আলম ভুঁইয়া তানু হত্যার প্রতিবাদে আগামীকাল (রোববার) দেশব্যাপী জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

শনিবার বিকালে সংগঠনটির কেন্দ্রীয় সহ-দপ্তর (সহ-সাধারণ সম্পাদক পদমর্যাদা) সম্পাদক আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে কর্মসূচি সফল করতে সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এসএম জিলানী ও সাধারণ সম্পাদক রাজিব আহসান।

এদিকে স্বেচ্ছাসেবক দলের বাগেরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক নুরে আলম ভুঁইয়া তানুকে হত্যার প্রতিবাদে শনিবার রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছেন সংগঠনটির নেতাকর্মীরা। বিকালে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে কাকরাইল মোড় প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মিছিলে আরও অংশ নেন- বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাজিব আহসান, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সফিউদ্দিন সেন্টু, সাধারণ সম্পাদক জাকির হোসেন জাকির, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বির প্রমুখ।

সমাবেশে রুহুল কবির রিজভী বলেন, ‘শুক্রবার আওয়ামী লীগের সন্ত্রাসীরা নুরে আলম ভুঁইয়া তানুকে গুলি করে হত্যা করে। সরকার শেষ সময়ে আবারো গুম-খুন শুরু করেছে। বিভিন্ন স্থান থেকে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী পরিচয়ে নেতাকর্মীদের তুলে নেওয়া হচ্ছে। বাড়ি বাড়ি তল্লাশির নামে হয়রানি করা হচ্ছে। মিথ্যা মামলায় গ্রেফতার নির্যাতন করা হচ্ছে।’

তিনি বলেন, ‘ক্ষমতাসীন দল পুলিশ দিয়ে রাস্তা বন্ধ করে সমাবেশ করে। আর বিএনপির সমাবেশের আগে ও সমাবেশের দিন অঘোষিত ধর্মঘট ডাকে। মানুষের ওপর হামলা করে; কিন্তু কোনো বাধাই বিএনপিকে ঠেকাতে পারবে না। সরকার পতনের আন্দোলন ঠেকানো যাবে না। অবৈধ সরকারকে বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।’

রাজনীতির খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এইচএসসি-সমমানের ফল ৮ ফেব্রুয়ারি  বাবুগঞ্জে তোরাব আলীর বিরুদ্ধে প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন  পেরুতে বাস খাতে পড়ে নিহত ২৪  চরফ্যাশনে উদ্ধার লাশের পরিচয় মিলল ফেসবুকে  ২৮ বছরের পুত্রবধূকে বিয়ে করলেন ৭০ বছরের শ্বশুর  প্রধানমন্ত্রীর আগমণের অপেক্ষায় রাজশাহীবাসী  ‘বঙ্গবন্ধু আজীবন সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে সংগ্রাম করেছেন’  শতাধিক কুরআনে হাফেজকে পুরস্কৃত করলেন সাবেক এমপি বদি  শতাধিক কুরআনে হাফেজকে পুরস্কৃত করলেন সাবেক এমপি বদি  নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক: জামায়াতের ১৫ নেতাকর্মী আটক