১২ িনিট আগের আপডেট বিকাল ১২:২৭ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

কাশিপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বরিশালটাইমস রিপোর্ট
৮:৪৫ অপরাহ্ণ, জুন ২০, ২০১৭

মামলা দায়ের করে আদালতে হাজির না হওয়ায় বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। আজ মঙ্গলবার (২০ জুন) বিকেলে বরিশাল চিফ মেট্রোপলিটন আদলতের বিচারক গোলাম ফারুক এ নির্দেশ দেন।

কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান লিটন মোল্লা স্থানীয় জলকাদের মোল্লার ছেলে।

সংশ্লিষ্ট আদালতের বেঞ্চসহকারী নাসির উদ্দিন বরিশালটাইমসকে জানান, ২০০৯ সালের ১৩ আগষ্ট বাবুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন লিটন মোল্লা। মামলার তার ছোট ভাই মুন্নাকে কুপিয়ে জখমের অভিযোগে ৭ জনকে আসামি করা হয়।

একই বছরের ৩০ সেপ্টেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিদের অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। এরপর আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগ গঠনের পর শুরু হয় সাক্ষ্যগ্রহণ। এ মামলার প্রথম সাক্ষী বাদী নিজেই।

মামলায় অভিযোগ গঠনের পর ২০১৬ সালের ২০ ডিসেম্বর আদালতে নির্ধারণ করা হয় সাক্ষগ্রহণের দিন। কিন্তু সেই থেকে আজ পর্যন্ত মামলার বাদী বর্তমানে কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান লিটন মোল্লা আদালতে তার নিজের দায়ের করা মামলায় সাক্ষী দিতে হাজির হয়নি।

আদালত থেকে একেরপর এক তার কাছে নোটিশ পাঠানোর পরেও হাজির না হওয়ায় পরিশেষে বিচারক মঙ্গলবার (২০ জুন) তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।”

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন  শবে বরাতের আগেই চড়ল মাংসের বাজার  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল  বরিশাল বোর্ডে ইংরেজি দ্বিতীয়পত্রে অনুপস্থিত ৭০৩, বহিষ্কার ২০  বরিশালে পানি সেচের ট্যাংকিতে মিলল কৃষকের মরদেহ  মেধাবী শিক্ষার্থী সাব্বিরকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা ও বই প্রদান  আমতলী পৌর নির্বাচন: একজনের প্রার্থিতা প্রত্যাহার  ‘বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য বিশ্বে মাথা উঁচু করার জাতিতে পরিণত হয়েছি’  অনিবন্ধিত সব স্বাস্থ্যকেন্দ্র দ্রুত বন্ধ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী  দ্বাদশ সংসদ নির্বাচন: ৭৪ শতাংশ প্রার্থী জামানত হারিয়েছেন