৯ মিনিট আগের আপডেট সকাল ১১:৩০ ; শনিবার ; এপ্রিল ৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

কাশি দেয়ায় জোর করে নারীকে নিয়েই হাসপাতালে বাস!

বিশেষ বার্তা পরিবেশক
৯:৪৬ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: বাসের ভেতরে করোনা আক্রান্ত সন্দেহে নারী আছে জানতে পেরে সরকারি বাস নিয়েই হাসপাতালে নিয়ে গেলেন চালক। এ ঘটনা ঘটেছে ভারতের বেলেঘাটা আইডি হাসপাতালের। তবে হাসপাতালে পরীক্ষা করাতেই একবারেই নারাজ সেই নারী। চিকিৎসক থেকে শুরু করে স্বাস্থ্যকর্মীরা এসে হাতজোড় করে অনুরোধ করলেও বাস থেকে নামতে রাজি হননি তিনি। হাসপাতাল চত্বরে বাসের মধ্যেই বসে থাকেন তিনি। শেষ পর্যন্ত প্রায় আট ঘণ্টা পর অনেক বুঝিয়ে ওই নারীকে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এদিন সকাল ন’টার আগেই ওই সন্দেহভাজন নারীযাত্রীকে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার একটি বাস বেলেঘাটা আইডি হাসপাতালে ঢুকে পড়ে। বাসটি বরাকর থেকে ধর্মতলা আসছিল। বাস চালক জানিয়েছেন, ভোর চারটের দিকে বরাকর থেকে কলকাতাগামী বাসটিতে ওই নারী যাত্রী ওঠেন।

বাসচালক জানান, বিশেষ ওই সরকারি বাসটিতে ওই যাত্রীকে নিয়ে কলকাতায় নিয়ে আসার জন্য স্থানীয় প্রশাসন থেকেই তাকে নির্দেশ দিয়েছিল। ওই নারীর বাড়ি কলকাতার বেহালায় বলে দাবি চালকের। তিনি লখনউতে নিজের কর্মস্থল থেকে ফিরছিলেন।

অভিযোগ, বাসে ওঠার পর থেকেই ওই নারী কাশছিলেন। তা দেখেই সন্দেহ হয় চালকের। এর পর কলকাতার ধর্মতলায় পৌঁছনোর পরেই বাসচালক পুলিশকে ওই নারীর কথা জানান। এর পরেই পুলিশের পরামর্শ অনুযায়ী ওই বাস নিয়ে চালক সোজা বেলেঘাটা আইডি হাসপাতালে নিয়ে চলে আসেন।

নারীর দাবি ছিল, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। যদিও নিজের দাবির স্বপক্ষে কোনও চিকিৎসকের সার্টিফিকেট দেখাতে পারেননি তিনি। এর পর ঠায় বাসেই বসে থাকেন ওই নারীযাত্রী। সেই অবস্থাতেই হাসপাতালের মধ্যে বাসটিকে জীবাণমুক্ত করা হয়।

এই পরিস্থিতিতে বাসটিকে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য স্বাস্থ্য দফতরের তরফে বলা হয়। কিন্তু আর ওই নারীকে নিয়ে বাসে চালিয়ে নিয়ে যেতে রাজি হননি বাসচালক। শেষ পর্যন্ত দীর্ঘক্ষণ অপেক্ষার পর ওই নারী এম আর বাঙুর হাসপাতালে যেতে রাজি হন। বাস থেকে নামিয়ে অবশেষে অ্যাম্বুল্যান্সে করে ওই যাত্রীকে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
    ত্রাণের বস্তা নিয়ে গভীর রাতে সেই ভিক্ষুকের বাড়িতে ডিসি  লকডাউনে প্রার্থনায় বাধা দেয়ায় পুলিশকে মারধর, পাথর নিক্ষেপ! (ভিডিও)  এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড়-বন্যা ও তীব্র তাপপ্রবাহ  দেশে করোনায় ৬১ আক্রান্তের মধ্যে ৩৬ জনই ঢাকার  সাঈদীর মুক্তি চেয়ে ছাত্রলীগ নেতা বহিষ্কার  পুলিশ-সেনা নামলেই ফাঁকা, পরে যেই সেই!  বরিশাল র‌্যাবের খাদ্য সহায়তা পেল আত্মসমর্পণ করা ২৮৭ জলদস্যু  বিয়ে ভেঙে দিয়ে বর-কনেকে জরিমানা করলেন ইউএনও  সাঈদীর মুক্তি চেয়ে ছাত্রলীগ নেতার স্ট্যাটাস!