১ min আগের আপডেট রাত ৯:৪৩ ; শুক্রবার ; মে ২৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

কাশ্মীরে উত্তপ্ত: বিএসএফের গাড়ি জ্বালাল উত্তেজিত কাশ্মীরিরা

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৯

ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা বাতিলের পর থেকেই উত্তপ্ত কাশ্মীর। স্বাধীনতার দাবিতে উত্তাল কাশ্মীরের বিভিন্ন অঞ্চল। এরপর থেকেই কাশ্মীরে মোতায়েন করা হয়েছে বহু সেনাবাহিনী। সেই সীমান্তে জোরালো টহল দিচ্ছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। এদিকে গত বৃহস্পতিবার বিএসএফের গাড়ির ধাক্কায় আহত হন কাশ্মীরের এক নাগরিক। ঘটনাটি ঘটে জম্মু কাশ্মীরের বারামুল্লা জেলার পাট্টান এলাকায়। এরপরই এলাকাটি রণক্ষেত্রে রূপ নেয়। একপর্যায়ে বিএসএফের গাড়ি জ্বালিয়ে দেয় উত্তেজিত জনতা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, দুটি পাঁচ টনের বিএসএফের গাড়ি বারামুল্লা শ্রীনগর জাতীয় সড়ক ধরে যাচ্ছিল। তখনই একটি প্রাইভেট গাড়ির সঙ্গে সেটির ধাক্কা লাগে। প্রাইভেট গাড়ির যাত্রীরা বচসা শুরু করে। পরে গোটা এলাকার বাসিন্দারা চলে এলে গণ্ডগোল শুরু হয়। উত্তেজনা ছড়ায়৷ এরই মাঝে আচমকাই উত্তেজিত জনতা বিএসএফের গাড়িগুলোর বিরুদ্ধে নিয়ন্ত্রণহীন গতির অভিযোগ তোলে। তারপরেই গাড়িতে আগুন ধরিয়ে দেয় ক্ষুব্ধ জনতা।

এই ঘটনার পর চালকদের কোনো রকমে বের করে আনা হয়। গোটা ঘটনার তদন্তে নেমেছে জম্মু কাশ্মীর পুলিশ। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করেছে।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঝালকাঠিতে পুলিশ কর্মকর্তাকে কোপাল মাদক মামলায় আসামি!  লিবিয়ায় ২৬ জনকে গুলি করে হত্যা, মাদারীপুরের ১৩ যুবকের খোঁজ নেই  করোনা রোগী ‘জন্ডিসের রোগী’ সেজে চাচার বাড়ি!  করোনা রোগীর রক্তের নমুনা নিয়ে পালাল বানর  পিরোজপুরে আইসোলেশনে থাকা এক ব্যক্তির মৃত্যু  প্লেন ভাড়া করে সস্ত্রীক দেশ ছাড়লেন মোরশেদ খান  করোনা: লঞ্চ চলবে স্বাস্থ্যবিধি মেনে, বাড়ছে না ভাড়া  সাড়ে ৪ হাজারেরও বেশি পুলিশ করোনায় আক্রান্ত  শ্বাসকষ্টে মৃত নারীর লাশ নেয়নি স্বামী স্বজনেরা, দাফন করল পুলিশ!  জিয়া সড়কে দোকানি মনুর সন্ত্রাস, মা-মেয়েকে পেটালো রাস্তায় ফেলে