২ ঘণ্টা আগের আপডেট রাত ১২:৫৫ ; শুক্রবার ; ডিসেম্বর ৬, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

কিল-ঘুষি-লাথি মেরে পালাল আসামি, পুলিশ কর্মকর্তা ক্লোজড

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৪১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৯

বগুড়ায় পুলিশকে কিল, ঘুষি ও লাথি মেরে মাদক মামলার এক আসামি পালিয়েছে। ওই ঘটনায় কর্তব্যরত এক পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। রবিবার সন্ধ্যায় বগুড়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে এই ঘটনা ঘটে। পালিয়ে যাওয়া আসামি সাইফুল ইসলাম সাগর (২৮) বগুড়ার শেরপুর উপজেলার বনমরিচা গ্রামের মৃত শাজাহান সোনার বাঘার ছেলে।

জানা গেছে, মাদক মামলার আসামি সাগরকে রবিবার বিকেলে আদালতে হাজির করে শেরপুর থানা-পুলিশ। আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। সন্ধ্যায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়িত্বরত পুলিশ সদস্যরা জামিন নামঞ্জুর হওয়া আসামিদের কারাগারে নিয়ে যাওয়ার জন্য প্রিজন ভ্যানে তোলেন। এ সময় সাগর কৌশলে তার হাতকড়া খুলে দায়িত্বরত আদালত পুলিশের উপসহকারী টাউন পরিদর্শক (এটিএসআই) কবির হোসেনের বুকে কিল-ঘুষি ও লাথি মেরে পালিয়ে যায়।

এ ঘটনায় রাতে আদালতে কর্মরত সহকারী উপপরিদর্শক (এএসআই) এমদাদুল হক বাদী হয়ে বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করেন।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা দায়েরের পর থেকেই পলাতক আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চালানো হচ্ছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, কর্তব্যে অবহেলার কারণে এটিএসআই কবিরকে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। বর্তমানে তিনি বগুড়া পুলিশ লাইনসে সংযুক্ত আছেন।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিয়ন ইয়াছিনের বিরুদ্ধে পৌনে ছয় কোটি টাকা আত্মসাতের অভিযোগ  পেঁয়াজ খাওয়ায় শীর্ষে সিলেট, পিছিয়ে বরিশাল  বিয়ের প্রয়োজনবোধ করছেন অপু বিশ্বাস  মহানবীকে (সা.) নিয়ে কটূক্তিকারীর ফাঁসির দাবি  যুক্তরাষ্ট্রের নৌ-ঘাঁটি বন্দুক হামলা  মিথিলা-সৃজিতের বিয়ে সম্পন্ন  প্রয়োজনে কিংবা অপ্রয়োজনে ক্রেতা হয়ে যান তাদের  এদেশ সবার, রয়েছে সমান অধিকার : গণপূর্তমন্ত্রী  দুদকের ফাঁদ-মামলায় অসাধু কর্মকর্তারা  পটুয়াখালীতে ডাক্তার স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলো স্ত্রী