১ ঘণ্টা আগের আপডেট সন্ধ্যা ৭:১৫ ; শুক্রবার ; জুলাই ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

দোকানে জাল নোটের কারখানা

বরিশাল টাইমস রিপোর্ট
৯:০০ অপরাহ্ণ, মে ১৩, ২০১৯

বগুড়ার দুপচাঁচিয়ায় সোমবার দুপুরে ৩ লাখ টাকার জাল নোটসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। চক্রটি একটি কীটনাশকের দোকানে গোপনে জালনোট তৈরির মেশিন বসিয়ে ব্যবসা করছিল।

গ্রেফতারকৃতরা হলেন নওগাঁর পত্নীতলা উপজেলার ওয়ারিখণ্ডা গ্রামের আশরাফুল ইসলাম (৪৫) ও একই উপজেলার আবাদপুর গ্রামের আখতারুজ্জামান(৪০)। পরে তাদের স্বীকারোক্তিতে অভিযান চালিয়ে পত্মীতলা উপজেলাধীন শিহারা বাজারস্থ আশরাফুল ইসলামের মালিকানাধীন সৌরভ ট্রেডার্স নামের কীটনাশকের দোকান ঘরের ভেতর থেকে টাকা তৈরি কাজে ব্যবহৃত একটি প্রিন্টার মেশিন উদ্ধার করে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, উপজেলার গুনাহার ইউনিয়নের ঝাঝিড়া গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মনির উদ্দিনের বাড়ির পাশে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় তাদেরকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে এক হাজার টাকার ৩০০টি জাল নোট উদ্ধার করা হয়।

থানা পুলিশের অফিসার ইনচার্জ মিজানুর রহমান ৩ লাখ টাকার জাল নোট ও টাকা তৈরির প্রিন্টার মেশিন উদ্ধারের কথা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জাল টাকার নোট তৈরির অপরাধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে সোমবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে। একই সঙ্গে কীটনাশক ব্যবসায়ী আশরাফুল ইসলামকেও গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মা মুখ চেপে ধরতো, বাবা ধর্ষণ করতো  কাভার্ডভ্যান চাপায় নিহত সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি  প্রিয়াঙ্কা গান্ধী আটক  বরগুনা হত্যাকাণ্ড: ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজি  রুপাতলীতে পিকআপের ধাক্কায় থি-হুইলার যাত্রী নিহত  প্রভাষককে বরখাস্তের হুমকি, মাউশির শোকজে অধ্যক্ষের ক্ষোভ  বাবুগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহের বর্ণাঢ্য উদ্বোধন  প্রতিমন্ত্রীকে বহনকারী লঞ্চে অপর লঞ্চের ধাক্কা, অল্পের জন্য রক্ষা  ব্যাগে শিশুর কাটা মাথা পাওয়ায় গণপিটুনিতে যুবক নিহত  কাভার্ডভ্যান চাপায় সার্জেন্ট কিবরিয়া হত্যার কঠোর বিচার দাবি