২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কীর্তনখোলা নদী থেকে পলিটেকনিক ছাত্রের লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৮ অপরাহ্ণ, ১৪ মে ২০১৭

বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ সেমিস্টারের (কম্পিউটার) ছাত্র আতিকুর রহমান সজিবের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৪ মে) রাত সাড়ে ৮টায় শহর লাগোয়া দপদপিয়া ব্রিজের নিচ কীর্তনখোলা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। সজিব বরিশাল নগরীর কাউনিয়া বাশের হাট এলাকার জাহাঙ্গীর মৃধার ছেলে।

সজিব গত শনিবার (১৩ মে) বেলা ১১টায় বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। এ ঘটনায় রোববার সকালে সজিবের বড় ভাই রবিউল ইসলাম সুজন কাউনিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবু তাহের জানান- দপদপিয়া ব্রিজের গার্ডারের ওপর এক জনের লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়।

পরে রাত সাড়ে ৮টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে- এটি আত্মহত্যা।

তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এলাকায় খোঁজ-খবর নিয়ে জানা গেছে- সজিব অত্যন্ত ভদ্র প্রকৃতির ছেলে। বাসায় সারাক্ষণ পড়াশুনার মধ্যেই ডুবে থাকতো। কোন শত্রু তার নেই। ধারনা করা হচ্ছে- প্রেমঘটিত কোন বিষয় নিয়ে সে ব্রিজ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা হত্যা করেছে।”

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন