২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

কীর্তনখোলা লঞ্চের ধাক্কায় নিখোঁজ ২ শ্রমিকের লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫০ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার মেঘনা নদীতে কীর্তনখোলা ২ লঞ্চের ধাক্কায় বাল্কহেড ডুবির ঘটনায় নিখোঁজ তিন শ্রমিকের মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৮ নভেম্বর) তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনো এক শ্রমিক নিখোঁজ রয়েছেন। এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে নিখোঁজ আসলামের (২৪) মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড, নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিস।

সন্ধ্যা পৌনে ৬টার দিকে আব্দুল মান্নান (৬০) নামে আরও এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়। মৃত আব্দুল মান্নান ও আসলামের বাড়ি বরগুনাতে বলে জানা গেছে।

গজারিয়া কোস্টগার্ডের পেটি অফিসার আব্দুস সামাদ বলেন- বাল্কহেড ডুবির ঘটনায় সোমবার সকাল থেকে কোস্টগার্ড, নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিস মেঘনা নদীতে উদ্ধার অভিযানে নামে। বিকেল সাড়ে ৩টার দিকে গজারিয়া লঞ্চ টার্মিনালের সামনে থেকে নিখোঁজ শ্রমিক আসলামের মরদেহ উদ্ধার করা হয়। একই স্থান থেকে সন্ধ্যায় আব্দুল মান্নানের মরদেহ উদ্ধার করা হয়।

গজারিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রাজ্জাক বলেন- নিখোঁজ তিন শ্রমিকের মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি একজনকে উদ্ধারের জন্য চেষ্টা চালাচ্ছে উদ্ধার কর্মীরা।

রোববার (১৭ নভেম্বর) ভোরে গজারিয়া কোস্টগার্ড স্টেশনসংলগ্ন মেঘনা নদীতে ঢাকার সদরঘাটগামী যাত্রীবোঝাই কীর্তনখোলা-২ লঞ্চের ধাক্কায় নাদিয়া নামে বালুবাহী বাল্কহেড ডুবে তিন শ্রমিক নিখোঁজ হয়।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন