৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৭ ; শুক্রবার ; জানুয়ারি ২৭, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

কুকুরের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা: ২ যুবক নিহত

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২২

কুকুরের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা: ২ যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: দিনাজপুরের কাহারোল উপজেলায় কুকুরের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়ে দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বেলা ২টার দিকে উপজেলার পূর্ব মল্লিকপুর কলেজের সামনে দশমাইল-পঞ্চগড় সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নীলফামারীর সৈয়দপুর উপজেলার হাওয়ালদাপাড়া চাল মার্কেট এলাকার মৃত শামসাদের ছেলে শাহীন হোসেন (৩৫) এবং শহরের সৈয়দপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন সাহেবপাড়া এলাকার মৃত মজনু হোসেনের ছেলে শহীদ হোসেন (৩৪)।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, শহিদ ও শাহিন মোটরসাইকেল যোগে ব্যবসায়িক কাজে সৈয়দপুর থেকে বীরগঞ্জ যাচ্ছিলেন। পথে কাহারোল উপজেলার পূর্ব মল্লিকপুর কলেজের সামনে দশমাইল পঞ্চগড় হাইওয়ে রোডে কুকুরের সঙ্গে ধাক্কা লেগে সড়কের ওপর ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

দশমাইল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল হক বলেন, নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগ হয়েছে। তারা এলে তাদের সঙ্গে আলোচনা করে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত