১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 কুয়াকাটার সৈকত পরিচ্ছন্ন করেছেন রোলার স্কেটিং সদস্যরা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:২৮ অপরাহ্ণ, ২৭ মে ২০২৩

 কুয়াকাটার সৈকত পরিচ্ছন্ন করেছেন রোলার স্কেটিং সদস্যরা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পর্যটন কেন্দ্র কুয়াকাটার সৈকতে পড়ে থাকা প্লাস্টিক বর্জ্য ও সমুদ্র থেকে ভেসে আসা ময়লা আবর্জনা পরিস্কার পরিচ্ছন্ন করেছেন রোলার স্কেটিং সদস্যরা। জিরো পয়েন্টেসহ সৈকতের পূর্বে প্রায় ১ কিলোমিটার এলাকা পরিস্কার পরিচ্ছন্ন করেছেন তারা।

এসময় যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলার জন্য পর্যটকদের উদ্বুদ্ধ করেন। শনিবার দুপুরে বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন এর আয়োজন করে। এতে স্থানীয় বিভিন্ন স্কুল ও কলেজের স্কাউট সদস্যরা অংশগ্রহন করেন।

এসময় পটুয়াখালী প্রশাসনের কুয়াকাটায় নিযুক্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট রবিউল ইসলাম, কলাপাড়া উপজেলা সহাকারী কমিশনার (ভ‚মি) কৌশিক আহমেদ ও কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশের পরিদর্শক হাসনাইন পারভেজ সহ রোলার স্কেটিং ফেডারেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার বিকেল পাঁচটায় পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রমুখী সিক্সলেন সড়কে বিসিপিসিএল দ্বিতীয় রোলার স্পীড স্কেটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ৬টি ক্যাটাগরিতে বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা রোলার স্কেটিং ফেডারেশনের সদস্যভ‚ক্ত ৫৩ নারীসহ ২০০ জন প্রতিযোগী অংশ করেন। পরে অংশগ্রহণকারীদের মাধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।

36 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন