৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:১৮ ; সোমবার ; মে ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

কুয়েতে বাংলাদেশি ট্যাক্সিচালক হত্যার দায়ে কুয়েতি নাগরিক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৮

দিন পাঁচেক আগে কুয়েতের জাবরিয়া এলাকায় উদ্ধার হয় এক বাংলাদেশি ট্যাক্সিচালকের লাশ। তাকে হত্যার অভিযোগে অবশেষে সন্দেহভাজন এক কুয়েতি নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। আটককৃতের বয়স তিরিশের কোঠায়।

কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পাবলিক অ্যাফেয়ার্স অ্যান্ড সিকিউরিটি মিডিয়া থেকে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়, তদন্ত সূত্রে ওই কুয়েতিকে শনাক্ত করা হয় এবং তাকে গ্রেপ্তারে অভিযান পরিচালিত হয়। সন্দেহভাজন খুনী বাংলাদেশি ট্যাক্সিচালককে ছুরিকাঘাত করে তার ট্যাক্সি নিয়ে পালিয়ে যান। পরে গাড়িটি পুড়িয়ে ফেলারও চেষ্টা করেন।

যেদিন খুন করা হয় ওই দিনই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অপারেশন কক্ষ খবর পায় যে এক ট্যাক্সিচালকের মৃতদেহ মিলেছে। তার দেহে বেশ কয়েকটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। খবর পাওয়ামাত্র নিরাপত্তারক্ষী দল ঘটনাস্থলে ছুটে যান। প্রাথমিক পরীক্ষায় খুন হয়ে যাওয়া ব্যক্তির কোনো পরিচয় মেলেনি। তার দেহ রীতিমতো রক্তে ভাসছিল।

গোয়েন্দাদের একটি দল তদন্ত শুরু করেন। প্রত্যক্ষদর্শীদের খোঁজ পান তারা। জানতে পারেন, ট্যাক্সি থেকে মৃতদেহটি বের করে ফেলে যাওয়ার দৃশ্যটি দেখেন প্রত্যক্ষদর্শীরা। যিনি গাড়ি নিয়ে পালিয়েছেন তাকে চিনতে পারেননি কেউ।

পরে সেই ট্যাক্সিটার খোঁজ মেলে রাওদা এলাকায়। সেখানে হত্যাকারী ট্যাক্সিটি পুড়িয়ে ফেলার চেষ্টা করেন।

অবশেষে সন্দেহভাজনকে শনাক্ত করতে পারে গোয়েন্দা দল। পরে জাবরিয়া এলাকায় তার বাড়িতে অভিযান চালানো হয়। আটককৃত ছুরিকাঘাতের কথা স্বীকার করেছেন। ট্যাক্স নিয়ে পালিয়ে যাওয়ার কথাও জানান হামলাকারী।

প্রবাসের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে এতিমদের সম্মানে বিএনপির ইফতার মাহফিলে জয়নুল আবেদীন  বরিশালে ভিজিডির চাল আত্মসাত করায় চেয়ারম্যান-মেম্বার বরখাস্ত  স্ত্রীকে ধর্ষণ করে স্বামীর কাছে নগ্ন ছবি পাঠানো সেই যুবক গ্রেফতার  বরিশালের তেতুলিয়া নদী ভাঙনরোধে বেড়িবাঁধ নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী জাহিদ ফারুক  বরগুনায় কাটা মাথা ও চামড়াসহ ৫ মণ হরিণের মাংস উদ্ধার  সোমবার শুরু হচ্ছে বিআরটিসির ঈদের আগাম টিকেট বিক্রি  বরিশালে শিক্ষার্থীকে ধর্ষন করে মোবাইলে নগ্ন ছবি ধারন  পিরোজপুরে ইসলামী ফাউন্ডেশনের ডিডি’কে হুমকি  বউ বদলের ঘটনাকে কেন্দ্র করে খুন!  ভিসিবিরোধী আন্দোলনে অংশ নেওয়া শিক্ষকদের হয়রানি!