৪ ঘণ্টা আগের আপডেট রাত ৩:১৭ ; সোমবার ; জুলাই ৪, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর ছাত্রলীগের হামলা

বরিশাল টাইমস রিপোর্ট
২:৩১ অপরাহ্ণ, জুন ৩০, ২০১৮

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে সংবাদ সম্মেলনে করতে যাওয়ার পথে কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা চালানো হয়েছে। এ সময় কেন্দ্রীয় কমিটির কয়েকজনকে মারধর করা হয়। কোটা সংস্কার আন্দোলনের কেন্দ্রীয় নেতা মোহাম্মদ রাশেদ খান ও নূরুল হক নূরের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আন্দোলকারীদের অভিযোগ, ছাত্রলীগ এই হামলা চালিয়েছে।

জানা গেছে- আজ (৩০ জুন) শনিবার বেলা ১১টার দিকে কেন্দ্রীয় লাইব্রেরির সামনে সংবাদ সম্মেলন উপলক্ষে উপস্থিত হন কোটা সংস্কার আন্দোলনকারীরা। এ সময় তাদের মুখোমুখি অবস্থান নেন ছাত্রলীগের কর্মীরা। একপর্যায়ে ছাত্রলীগের কর্মীরা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা চালায়। মারধর করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের দিকে নিয়ে যাওয়া হয়।

তবে এ বিষয়ে ছাত্রলীগের তরফ থেকে এখনও কোনো বিবৃতি দেওয়া হয়নি।’

জাতীয় খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন  বরিশালের উজিরপুরে স্কুলছাত্রীকে পিটিয়ে জখম: বখাটে গ্রেপ্তার  বাউফলে কোরবানীর ঈদকে সামনে রেখে গরু চুরির হিড়িক  চরফ্যাসনে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর  বাউফলে মেয়াদোত্তীর্ণ রেপিড টেস্ট ডিভাইস দিয়ে কোভিড-১৯ পরীক্ষা!  গ্রাহকের অর্ধকোটি টাকা নিয়ে ‘ভুয়া এনজিও’ উধাও!  করোনার বড়সড় ধাক্কা: একদিনে প্রাণ গেল ১২ জনের  বাবার লাশ দেখতে এসে ছেলে গ্রেপ্তার  লালমোহনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা পেল বিনামূল্যে সার-বীজ এবং সেচযন্ত্র  পদ্মাসেতুর প্রভাব: লঞ্চের আগাম টিকিট কিনতে ভিড় নেই