৩১ মিনিট আগের আপডেট রাত ৯:১ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

কোপা দেলরের শেষ ষোলোতে বার্সেলোনা

অনলাইন ডেস্ক
৩:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৮

দলের মূল তারকাদের বিশ্রামে রেখে খুব সহজেই তৃতীয় বিভাগের ক্লাব লেওয়ানেসেকে ৪-১ গোলের ব্যবধানে হারিয়ে কোপা দেলরের শেষ ষোলোতে উঠে গেল বার্সেলোনা। দলের হয়ে জোড়া গোল করেছেন ডেনিস সুয়ারেজ। তাছাড়া একটি করে গোল করেন ম্যালকম এবং মুনির।

মেসি, সুয়ারেজ, পিকে, কৌতিনহো, ডেম্বলেসহ দলের মূল খেলোয়াড়দের এদিন বিশ্রামে রাখেন কোচ ভালভার্দে। ইনজুরির দরুণ দলে ছিলেন না ভিদাল, আর্থার, উমতিতিরা। তবুও ঘরের মাঠে জয় পেতে তেমন অসুবিধা হয়নি বার্সেলোনার।

প্রথম লেগে লেওয়ানেসের মাঠে ০-১ ব্যবধানের জয়ে শেষ ষোলোতে এক পা দিয়ে রেখেছিল বার্সা। এই ম্যাচে মাঠের নামার ১৮ মিনিটের মাথাতেই গোলের সূচনা করে বার্সেলোনা। ডি বক্সের বাইরে থেকে রাকিতিচের কাছ থেকে বল পেয়ে মুনির আল হাদ্দাদি ডান পায়ের কোণাকুণি শটে বার্সাকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন। ২৬ মিনিটে বার্সাকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন ডেনিস সুয়ারেজ। এবার ডি বক্সের বাইরে থেকে দূরপাল্লার বাকানো শটে গোল করেন এই স্প্যানিশ মিডফিল্ডার।

প্রথমার্ধ শেষ হওয়ার মিনিট দুয়েক আগে বার্সাকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ম্যালকম। এবারও বলের যোগানদাতা সেই রাকিতিচ। দ্বিতীয়ার্ধের শুরুতে অবশ্য গোল খেয়ে বসে বার্সা। ৫৪ মিনিটে এক গোল শোধ দেয় লেওয়ানেসের সেনে। কিন্তু ৭০ মিনিটে ডেনিস সুয়ারেজ আরো একটি গোল করে লেওয়ানেসকে ম্যাচ থেকে ছিটকে দেন। ৪-১ গোলের বিশাল জয়ে শেষ ষোলোতে পা রাখলো ভালভার্দের দল।

খেলাধুলার খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ঘর উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫  সন্তানকে জড়িয়ে ধরেই পুড়ে মরলেন মা  ওপার বাংলার সেরা নায়ক শাকিব খান  ঝালকাঠিতে চিহ্নিত মাদক বিক্রেতাসহ গ্রেপ্তার ৩  পাকিস্তানকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ  ঝালকাঠিতে শিশু শিক্ষার্থী খুন, ক্ষেত থেকে লাশ উদ্ধার  বরিশাল দুদক কর্মকর্তার বিরুদ্ধাচারণ করলেন সেটেলমেন্ট সার্ভেয়ার মনির!  পাকিস্তান তৈরি থাকলে ভারতও যুদ্ধের জন্য প্রস্তুত: রাজনাথ সিং  যুদ্ধের প্রস্তুতি শুরু পাকিস্তানে! হাসপাতালগুলিকে তৈরি থাকার নির্দেশ  আগুনে পুড়ে নিহতদের আত্মার শান্তি কামনায় বরিশালে দোয়া মোনাজাত