৪০ মিনিট আগের আপডেট বিকাল ৫:১ ; রবিবার ; মে ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

কোয়ারেন্টাইনে পদ্মা সেতুর ২ শ্রমিক

বরিশাল টাইমস রিপোর্ট
৫:১০ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০

বার্তা পরিবেক, অনলাইন :: শাহজাদপুর উপজেলার ভাটপাড়া গ্রামে পদ্মা সেতুর দুই শ্রমিককে বাধ্যতামূলক ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এরা হলেন, ভাটপাড়া গ্রামের মৃত কেরামত আলীর ছেলে কামরুল ইসলাম (২৬) ও লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার বাসিন্দা রায়হান আলী (২৫)।

জানা গেছে, রোববার বিকেলে নৌকাযোগে পদ্মা সেতুর দুই শ্রমিক কামরুল ও রায়হান ভাটপাড়া গ্রামে আসে। তারা করোনাভাইরাসে আক্রান্ত- এমন গুজবে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা ও থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান ঘটনাস্থলে গিয়ে তাদের পৃথক দুটি কক্ষে পর্যবেক্ষণে রেখে আসেন। পরদিন সোমবার উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহার নেতৃত্বে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিরুল ইসলাম খান ও আবাসিক মেডিকেল অফিসার রাকিব হাসনাত সহ একটি মেডিক্যাল টিম ওই বাড়িতে গিয়ে দুই শ্রমিককের শারীরিক অবস্থা পরীক্ষা করেন।
এ সময় তাদের শরীরে করোনাভাইরাসের কোনো উপসর্গ না পেলেও তাদেরকে বাধ্যতামূলক ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন।

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাস চালক-হেলপার ছিলেন ঘুমের ঘোরে, দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের  বোনের জানাজায় যাওয়ার সময় বাস দুর্ঘটনায় ভাই নিহত  পুকুরে সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার  বরিশালে ভয়াবহ বাস দুর্ঘটনা: তদন্তে বরিশাল জেলা প্রশাসনের কমিটি  মনপুরায় ব্যাংক এশিয়ার স্থান পরিবর্তন ও নতুন অফিস উদ্বোধন  বরিশালে বাস দুর্ঘটনা, ঘুমিয়ে ছিলেন চালক: ফায়ার সার্ভিস  মর্মান্তিক: বরিশালে বাস দুর্ঘটনায় ১০ জনের প্রাণহানি  ‘ক্ষমতাসীনরা পুলিশকে তাদের সম্পদ মনে করে’: সাবেক আইজিপি  মনপুরায় বজ্রপাতে গরুর মৃত্যু  উজিরপুরে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা