১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

ক্রিকেটার শাহাদাত দম্পতিকে খালাস

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৪ অপরাহ্ণ, ০৬ নভেম্বর ২০১৬

ক্রিকেটার কাজী শাহাদাত হোসেন রাজীব ও তার স্ত্রী জেসমিন জাহান দম্পতির বিরুদ্ধে দায়ের করা শিশু গৃহকর্মী নির্যাতন মামলায় বেকসুর খালাস দিয়েছেন আদালত।

রবিবার (৬ নভেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫-এর বিচারক তানজিলা ইসমাইল এ রায় ঘোষণা করেন। এ সময় শাহাদাত হোসেন ও তার স্ত্রী আদালতে উপস্থিত ছিলেন।

রায় ঘোষণার পর আদালত থেকে বেরিয়ে এসে শাহাদাত হোসেন সাংবাদিকদের বলেন, আমি আদালতে ন্যায় বিচার পেয়েছি। জাতীয় দলে ফিরে আবার ফিরে আসতে চাই। এ জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।

এদিকে শাহাদাতের আইনজীবী টি এম মিজানুর রহমান রায়ে তার সন্তুষ্টির কথা জানিয়ে বলেন, আমরা আদালতে ন্যায় বিচার পেয়েছি এবং আমরা সন্তুষ্ট।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আজগর স্বপন রায়ের প্রতিক্রিয়ায় বলেন, আমরা এ রায়ে সংক্ষুব্ধ। রায়ের বিরুদ্ধে আপিল করা হকে কি না-জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে।

মামলার বিবরণে জানা যায়, কাজী আসামী শাহাদত হোসেন রাজিব ও তার স্ত্রী জেসমিন জাহান নিত্য তাদের বাড়ির কাজের মেয়ে মাহফুজা আক্তার হ্যাপিকে নির্যাতনের করেন।

এ ঘটনায় মানবাধিকার বিষয়ক পত্রিকা ‘পার্লামেন্ট ওয়াসে’র সম্পাদক খন্দকার মোজাম্মেল হক বাদী হয়ে মীরপুর থানায় মামলা (নম্বর ১৭/৯/১৫) করেন।

এ মামলায় (নারী ও শিশু নির্যাতন দমন ট্রইবুন্যাল আদালত এর নম্বর ৩৯/১৬) ৭ জন সাক্ষি আদালতে সাক্ষ্য দেন।

22 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন