৩ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৪৩ ; মঙ্গলবার ; মার্চ ২, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

ক্রীড়াই যুব সমাজের মেধা ও মননকে বিকাশিত করে: এমপি জ্যাকব

বরিশাল টাইমস রিপোর্ট
৮:১১ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

নিজস্ব প্রতিবেদক, চরফ্যাসন:: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, যে কোন দূর্যোগকালীন সময়ে সরকার ক্রীড়াঙ্গণ ও খেলোয়ারদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। স্বাধীনতার এই ৪৯ বছরে বাংলাদেশ যুব বিশ্বকাপ চ্যাম্পিয়ন গৌরব অর্জন করেছে। সাউথ এশিয়ান গেমসে বাংলাদেশ সবচেয়ে বেশী স্বর্ণপদক অর্জন করেছে। ক্রীড়াই যুব সমাজের মেধা ও মননকে বিকাশিত করে এবং তরুণ প্রজম্মকে সমাজ বির্নিমানে উদ্দীপ্ত করে।

মঙ্গলবার বিকালে চরফ্যাসনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে আন্ত ইউনিয়ন ফুটবল টুর্ণামেন্টর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মাদকের অভিশপ্ত জীবন থেকে যুব সমাজকে ফিরিয়ে আনতে খেলাধুলার কোন বিকল্প নাই। যুব সমাজকে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে। এতে স্থানীয় ভাবে খেলাধুলায় আগ্রহী যুবকরা এক সময় জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়ার হবে। শেখ হাসনিার নেতৃত্বে বাংলাদেশের প্রত্যেকটি উপজেলা একটি করে মিনি স্টেডিয়াম নির্মানের উদ্যোগ হাতে নিয়েছে। ইতিমধ্যে ১৮৬ টি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে।

এসময়ে উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আন্তঃ ফুটবল টুর্নামেন্টর আয়োজক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক জামাল উদ্দিন মহাজন, কুকরী মুকরী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন এবং সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আহাম্মদ উল্লাহ প্রমুখ।

এদিকে শেখ রাসেল স্টেডিয়ামে আন্ত ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নাামেন্টে ফাইনাল খেলায় আহম্মদপুর ইউনিয়ন ফুটবল একদশ ট্রাইব্রেকারে হারিয়ে মাদ্রাজ ইউনিয়ন ফুটবল একদশ চ্যাস্পিয়ন হয়েছে।’

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  অসহায় শিশুর চোখের ছানি অপারেশন করালেন পুলিশ সুপার  চলন্ত প্রাইভেটকারে আকস্মিক আগুন  বরিশালে আশ্রয়ন প্রকল্পের ঘর ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার ৫  চরমোনাইতে উদ্ধার হাত-পা বাধা লাশের পরিচয় মিলেছে  প্রফেসর মোহাম্মদ হানিফ স্যার আর নেই  অর্থকষ্টে ছাত্রলীগ নেতা ‘সমর দাস’র মৃত্যু, স্মরণসভার ব্যানারে ৩ লাখ টাকায় ভূরিভোজ (!)  চলতি মাসে আসছে কালবৈশাখী ঝড়, শিলাবৃষ্টিরও পূর্বাভাস  পিরোজপুরে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ২০  প্রবীণ শিক্ষক মোজাম্মেল হকের মৃত্যু: শিক্ষাঙ্গনে শোক  বরিশালে আসবেন মোদি, প্রশাসনে আগাম প্রস্তুতি