২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

ক্লিয়ারমেন ফুটবলে সেরা বগুড়া পুলিশ লাইনস স্কুল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, ৩০ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: ক্লিয়ারমেন অনূর্ধ্ব-১৭ স্কুল ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে বগুড়া পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজ। আজ (বুধবার) বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে বগুড়া সাডেনডেথে ৬-৫ গোলে টাঙ্গাইলের সুতি ভিএম পাইলট স্কুলকে। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে শেষ হয়েছিল।

সারা দেশের ২৭২ টি স্কুল নিয়ে ১৫ সেপ্টেম্বর টুর্নামেন্ট করেছিল ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ইনসেপশন থ্রি সিক্সটি লিমিটেড। গ্রুপ পর্ব শেষে ৮ বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলগুলো নিয়ে ঢাকায় হয়েছে চূড়ান্ত পর্ব। এই টুর্নামেন্ট দিয়েই তৃণমূল থেকে প্রতিভাবান ফুটবলার বাছাই করার কাজটি সেরেছে ফুটবল ফেডারেশন।

বাছাইকৃত ফুটবলারদের বাফুফে একাডেমিতে পাঠানো হবে। বাছাই করা ৩৬ জন ফুটবলার বিকেএসপিতেও অনুশীলন করবে। এই ক্যাম্প শেষে চূড়ান্তভাবে নির্বাচিত ৬ ফুটবলার ম্যানচেস্টার সিটি ফুটবল ক্লাব দেখতে যাবে যুক্তরাজ্যে।

টুর্নামেন্টের জন্য আয়োজকদের ধন্যবাদ দিয়ে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন বলেন, ‘ফাইনালটা সবাই উপভোগ করেছে, আমিও করেছি। এমন টুর্নামেন্ট যারা আয়োজন করেছে তাদের ধন্যবাদ। এই টুর্নামেন্ট থেকে খেলোয়াড় বাছাইয়ের জন্য আমাদের কোচেরা মাঠে মাঠে গেছেন। আশা করি এখান থেকেই উঠে আসবে আগামী দিনের ফুটবলার।’

১০ গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার গোল্ডেন বুট জিতেছেন টাঙ্গাইলের মারুফ আহমেদ। সেরা খেলোয়াড়ে গোল্ডেন বল পুরস্কার পেয়েছেন টাঙ্গাইলের মোহাম্মদ সাগর। আর সেরা গোলরক্ষকের পুরস্কার গোল্ডেন গ্লাভস জিতেছেন বগুড়ার ফারহান।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন