১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

খাদিজার ওপর হামলাকারীর শাস্তি হবেই: প্রধানমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, ০৬ অক্টোবর ২০১৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দলীয় বিবেচনায় কাউকে প্রশ্রয় দেয়া হচ্ছে না। সিলেটে কলেজ ছাত্রীর ওপর হামলাকারী যে দলেরই হোক, শাস্তি তাকে পেতেই হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় সংসদে এ প্রত্যয় ব্যক্ত করে প্রধানমন্ত্রী হামলাকরীকে প্রতিরোধ না করে ছবি তোলায় প্রত্যক্ষদর্শীদের মানবিক মূল্যবোধ নিয়েও প্রশ্ন তোলেন।

গত সোমবার বিকেলে এমসি কলেজ কেন্দ্র থেকে স্নাতক দ্বিতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা দিয়ে বের হয় সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিস। এরপরই কলেজ ক্যাম্পাসে শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সহ-সম্পাদক বদরুল আলম ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে খাদিজাকে। এরপরই হামলাকরীকে দ্রুত বিচারের দাবিতে সোচ্চার হয়ে ওঠে গোটা দেশ।

বৃহস্পতিবার দশম জাতীয় সংসদের দ্বাদশ অধিবেশনের সমাপনী বক্তব্য দিতে দাঁড়িয়ে সাম্প্রতিক বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় খাদিজাকে কোপানোর ঘটনায় প্রত্যক্ষদর্শীরা কেন এগিয়ে এলো না সেই প্রশ্ন তোলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অপরাধী যে দলেরই হোক, তাকে প্রশ্রয় দেয়া হবে না জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, অপরাধীকে শাস্তি পেতেই হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাপনী ভাষণের পরপরই ১০ কার্যদিবসের এবারের শরৎকালীন অধিবেশনের সমাপ্তি টানেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

16 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন