১৭ মিনিট আগের আপডেট বিকাল ৪:৫৭ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ১৬, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

খালেদাবাদ কলোনীতে স্বামী-স্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট
৭:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১

খালেদাবাদ কলোনীতে স্বামী-স্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> জমিজমা বিরোধের জের ধরে বরিশাল নগরীতে স্বামী-স্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ । এমনকি ভুক্তভোগী পরিবারের বসতঘরে ঢুকে ভাঙচুর চালানোরও অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুরে বাংলাবাজার সংলগ্ন খালেদাবাদ কলোনীতে এ ঘটনা ঘটে।

এসময় আহত নিলুফা বেগমকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবামেক) হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু নিলুফা বেগমের স্বামী লিটনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হামলায় আহত লিটন বলেন,‘জমিজমা বিরোধের জের ধরে একই এলাকার বাসিন্দা নজরুল,কাদের,মমতাজ,রেকসনা ও সুখী আমাকে ও আমার স্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এসময় আমার বসতঘরে ঢুকে চেয়ার,শোকেজ আলমিরা ও জানালা ভাঙচুর করে প্রতিপক্ষ।

এদিকে হামলা ও ভাংচুরের ঘটনায় বরিশাল কোতয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই নিজাম জানান,‘অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সিগন্যাল বাতি না থাকায় ৩শ যাত্রী নিয়ে লঞ্চ ডুবোচরে, ৪ দিনেও হয়নি উদ্ধার  পিরোজপুর/ এহসান গ্রুপে ৩০ লাখ টাকা হারিয়ে বৃদ্ধের মৃত্যু  নলছিটি পৌরসভা : অনিয়ম ও দুর্নীতির অভিযোগের তদন্ত শুরু  ‘আমি প্রেসিডেন্ট হলে ফ্রান্সে মোহাম্মদ নাম নিষিদ্ধ করব’  বরিশাল বিশ্ববিদ্যালয় খোলার প্রস্তুতি শুরু  বরিশাল মহানগর ছাত্রদল সভাপতিকে সশরীরে কেন্দ্রে তলব  বরিশাল শের-ই বাংলা হাসপাতালে করোনা ওয়ার্ডে আরও ১ জনের প্রাণহানি  করোনা পরিস্থিতি নির্মূল না হওয়া পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সুপ্রিমকোর্টের আইনি নোটিশ  মনপুরায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু  ১০ কেজি পাওনা চাল নিয়ে বাকবিতণ্ডা, চাচাকে কুপিয়ে হত্যা