২৬ িনিট আগের আপডেট সন্ধ্যা ৭:০ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

খালেদা জিয়ার আপোষ করেনি বলেই শেখ হাসিনা আজ প্রধানমন্ত্রী: ফরহাদ

বরিশালটাইমস রিপোর্ট
৩:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৭

দলীয় চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া আপোষ করেনি বলেই শেখ হাসিনা আজ প্রধানমন্ত্রী হয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ। তিনি বলেন- আজ দেশের মসনদে অবৈধভাবে বসে আছেন তিনি।

দেশনেত্রী বেগম খালেদা জিয়া ২০০৮ সালে মইনুদ্দিন ফকরুদ্দিনের অনৈতিক প্রস্তাব যদি গ্রহন করতেন তাহলে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হতে পারতেন না।

বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১০ম কারামুক্তি দিবস পালন উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তাব্যে এসব কথা বলেন বরিশাল উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ।

তিনি আরও বলেছেন- খালেদা জিয়া দেশের মানুষের সাথে ক্ষমতার লোভের জন্য বেঈমানি করেননি। শেখ হাছিনা ক্ষমতার লোভের জন্য ২০০৮ ও ১৯৮৬ সালে স্বৈরাচার এরশাদের সাথে আঁতাত করে নির্বাচনে অংশ নিয়েছিল।

অবৈধ আওয়ামী লীগ সরকার আজ দেশের মানবতা ক্ষত বিক্ষত করেছে। তারা ২০দলীয় জোটের বিরুদ্ধে সাম্প্রদায়িকতার মিথ্যা বোঝা চাপিয়ে দিয়ে বিএনপি নেতাকর্মীদের গুম করে খুন করা হচ্ছে।

তাই আগামী দিনে দেশনেত্রী সহায়ক সরকারের রুপরেখার যে আন্দোলন-সংগ্রামের ডাক দিবেন উত্তর জেলা বিএনপির সর্বস্থরের নেতা-কর্মীদের ঐক্যবদ্বভাবে কাজ করার আহবান জানান।

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে উত্তর জেলা বিএনপি আয়োজিত এই সভায় আরও বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আব্দুর ছত্তার খান, মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি সাবেক পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন, মুলাদী উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট তরিকুল ইসলাম দিপু, পৌর বিএনপি সভাপতি জিয়া উদ্দিন সুজন, মুলাদী পৌর বিএনপি সভাপতি অব্দুর রব খান, উত্তর জেলা বিএনপি কোষাধাক্ষ আব্দুর গফফার তালুকদার, বরিশাল জেলা স্বেচ্ছাসেবকদল যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান পিন্টু, হিজলা যুবদল সভাপতি বেল্লাল জমাদ্দার, সাবেক সভাপতি নায়েব নাজমুল হক, সাবেক যুগ্ম সম্পাদক স.ম হুমাউন, মুলাদী পৌর বিএনপি যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন সিকদার, উত্তর জেলা মুক্তিযুদ্ধ প্রজন্মদলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহিদ হোসেন পান্না, উত্তর জেলা মহিলাদল সভাপতি তাসলিমা পারভীন, সাধারণ সম্পাদক সায়লা শারমিন মিনু এবং উত্তর জেলা বিএনপি দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নুরুল আলম রাজু প্রমুখ।

 

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালী পৌর ভোট: ৮ প্রার্থীকে জরিমানা  কলাপাড়ায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদনে কৃষক মাঠ দিবস  পরীক্ষা চলাকালীন কেন্দ্রে প্রবেশ করায় একজনকে কারাদণ্ড ,২ শিক্ষককে অব্যাহতি  বিচার বিভাগকে ডিজিটালাইজেশন করা হবে: আইনমন্ত্রী  পটুয়াখালীতে ছাগলের মালিককে বেঁধে নির্যাতন: প্রধান অভিযুক্ত কারাগারে  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ