২ ঘণ্টা আগের আপডেট রাত ১০:৫ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

খালেদা জিয়ার ভিশন-২০৩০ ‘আজগুবি’- খাদ্যমন্ত্রী

বরিশালটাইমস রিপোর্ট
৭:০৮ অপরাহ্ণ, মে ১৪, ২০১৭

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ঘোষিত রাষ্ট্র পরিচালনায় তার দীর্ঘমেয়াদী পরিকল্পনা ভিশন-২০৩০ কে আজগুবি বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। রোববার (১৪ মে) সকাল ১০টার দিকে বরিশাল সার্কিট হাউসে নিরাপদ খাদ্য আইন ২০১৩ বাস্তবায়নে জনসচেতনতা শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন।

তিনি বলেন- সরকার ভিশন-২০৪১ নিয়ে যখন কাজ করে যাচ্ছে, তখন খালেদার এই ভিশন দেশকে পিছিয়ে নেওয়ার নামান্তর। বিশ্বব্যাংকের হুমকি বাংলাদেশ মোকাবেলা করেছে। তাদের হুমকির মুখেও নিজ অর্থায়নে পদ্মাসেতু নির্মিত হচ্ছে। বিদেশিদের কোনো চাপের মুখে নতি স্বীকার করবে না বাংলাদেশ।

খাদ্যমন্ত্রী বলেন, সবার জন্য খাদ্য নিশ্চিত করেছে সরকার। এবারের লক্ষ্য নিরাপদ খাদ্য। ২০৪১ সালের মধ্যে নিরাপদ খাদ্যের গ্যারান্টি দিতে চাই। সবাই মিলে একসঙ্গে কাজ করলে সফল হব আমরা।

তিনি বলেন, আমরা বীরদর্পে এগিয়ে যাচ্ছি। কিন্তু বাংলাদেশের এই অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার জন্য কুচক্রী মহল জঙ্গি হামলা চালাচ্ছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের জনগণ আজ ঐক্যবদ্ধ বলেই জঙ্গি দমনে বাংলাদেশ বলিষ্ঠ ভূমিকা রাখছে। আমরা প্রতিটি কর্মকাণ্ড সফলভাবে করতে পারছি। আমরা উন্নয়নের মহাসড়কে উঠতে পেরেছি।

বিভাগীয় কমিশনার মো. শহীদ উজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তাব্য রাখেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ দারা, তালুকদার মো. ইউনুস এমপি এবং জেবুন্নেছা আফরোজ এমপি প্রমুখ।

পরে খাদ্যমন্ত্রী জেলা প্রশাসক কার্যালয়ে খাদ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারী এবং খাদ্য ব্যবসায়ী ও মিল মালিকদের সঙ্গে কথা বলেন।

বরিশাল জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বরিশালের আঞ্চলিক খাদ্য কর্মকর্তা মো. আমজাদ হোসেন প্রমুখ।”

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু  জার্মানিতে বৈধ হলো গাঁজা, সর্বোচ্চ বহন করা যাবে ২৫ গ্রাম