২ মিনিট আগের আপডেট রাত ১০:৩৮ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

গভীর রাতে কালবৈশাখী ঝড়: গাছচাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট
২:২১ অপরাহ্ণ, মে ৭, ২০২১

গভীর রাতে কালবৈশাখী ঝড়: গাছচাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> নীলফামারীতে সদর উপজেলায় বৃহস্পতিবার (০৬ মে) রাতে গাছচাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। মধ্যরাতে উপজেলার কন্দপুকুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের এই দুর্ঘটনায় এন্তাজুল ইসলাম ওরফে ঘুটু মিয়া (৫০) ও তার স্ত্রী মমেনা বেগম (৪০) নিহত হয়েছেন। স্থানীয়রা জানায়, টিনশেডের ঘরে রাতে ঘুমাচ্ছিলেন স্বামী-স্ত্রী। এসময় ঝড়োহাওয়ায় একটি বিশালাকায় গাছ ঘরের ওপর পড়লে ঘটনাস্থলে প্রাণ হারান দম্পতি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে কুন্দপুকুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য আব্দুল ওয়াহাব সাংবাদিকদের জানান, ঘুটু মিয়া অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তাদের তিন সন্তান রয়েছেন। ভিজিএফ কর্মসূচির আওতায় ৪৫০ টাকা পাওয়ার তালিকায় ছিলেন ঘুটু মিয়া। কয়েকদিন পরই এ টাকা পেতেন তিনি।

নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ স্থানীয় সাংবাদিকদের বলেন, আম ও মেহগনি গাছ বেষ্টিত ছিল দম্পতির ঘরটি। রাতে ঝড়ে গাছ উপড়ে পড়লে ঘরটি বিধ্বস্ত হয়ে পড়লে যান তারা প্রাণ হারান।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  তরুণ হোমিও চিকিৎসক পলাশের মর্মান্তিক মৃত্যু, শোকার্ত জনতার ঢল  কে এই পরীমনি, কিভাবে উত্থান  হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!