৪ ঘণ্টা আগের আপডেট রাত ৪:২ ; শনিবার ; জুলাই ১১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

গভীর রাতে বাড়ি থেকে পালালেন করোনা রোগী, খুঁজছে পুলিশ

বিশেষ বার্তা পরিবেশক
২:১৭ অপরাহ্ণ, মে ২৪, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটিতে করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যক্তি বাড়ি থেকে পালিয়ে গেছেন। নারায়ণগঞ্জফেরত ৪৫ বছর বয়সী ওই ব্যক্তির শনিবার (২৩ মে) নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট আসলে সন্ধ্যায় প্রশাসন তার বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দেয়। গভীর রাতে তিনি বাড়ি থেকে পালিয়ে যান।

সাহারবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক জানান, ওই ব্যক্তি নারায়ণগঞ্জে রিকশা চালাতেন। এক সপ্তাহ আগে তিনি নিজ বাড়িতে ফিরলে তার শারীরিক অসুস্থতা দেখা দেয়। নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হলে স্বাস্থ্য বিভাগ তাকে শনিবার রাত থেকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসার ব্যবস্থা করে। সকালে তার পালিয়ে যাওয়ার বিষয়টি টের পেয়ে আমরা প্রশাসনকে জানিয়েছি।

বিষয়টি নিশ্চিত করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শাদিয়া আক্তার বলেন, আমরা সকালে আক্রান্ত ব্যক্তির পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করতে গিয়ে পালিয়ে যাওয়ার বিষয়টি টের পেয়েছি। তাকে উদ্ধার করার জন্য প্রশাসনকে জানানো হয়েছে।

গাংনী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, তাকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা: বরিশালে ২৪ ঘন্টায় আরও ১০ জন আক্রান্ত  করোনায় আক্রান্ত সাবেক এমপি নুরুল হক  ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় ঘরে অগ্নিসংযোগ, ২ ধর্ষক গ্রেপ্তার  শনিবার বনানীতে সাহারা খাতুনের দাফন  বরিশালে শনিবার ঝড়োবৃষ্টির আভাস  করোনা আক্রান্ত কোয়েলসহ রনজিৎ মল্লিকের গোটা পরিবার  ভান্ডারিয়ায় মুজিববর্ষ উপলক্ষে গাছের চারা বিতরণ  শাহান আরার রুহের মাগফিরাত কামনায় বরিশাল আ'লীগের দোয়া মোনাজাত  করোনা: ঝালকাঠিতে উপসর্গ নিয়ে মেম্বারের মৃত্যু  গলায় দড়ি লাগিয়ে টেনে নেয়া হলো নারীর লাশ