২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

গরু চুরি করতে এসে মোটরসাইকেল রেখে গেল চোর

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:১০ অপরাহ্ণ, ১৪ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: কুমিল্লার নাঙ্গলকোটে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় চোরের দল একটি মোটরসাইকেল রেখে পালিয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (১৩ মে) রাতে উপজেলার জোড্ডা পশ্চিম ইউপির ঘোড়াময়দান সিরাজ ড্রাইভারের বাড়িতে ।

মঙ্গলবার (১৪ মে) সকালে পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে চোর ও গরু উদ্ধার করা সম্ভব হয়নি। স্থানীয়রা জানান, সোমবার রাতে ঘোড়াময়দান গ্রামের আলম নামের এক ব্যক্তির ঘরে ঢুকে দুটি গাভি গরুর একটি নিয়ে যায় চোরের দল। চোররা একটি মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।

ক্ষতিগ্রস্ত আলম বলেন, ভোর রাতে তার স্ত্রীর ঘুম ভাঙলে গরু ঘরে গিয়ে দেখেন দরজা খোলা। দুটি গরুর মধ্যে একটি নেই। চুরি হওয়া গরুটির দাম প্রায় ১ লাখ টাকা। চোররা টয়লেটের দেওয়াল টপকে গরু ঘরে প্রবেশ করে এ চুরির ঘটনা ঘটায়। পরে জানতে পারে সিরাজ ড্রাইভারের বাড়িতে চোররা একটি মোটরসাইকেল রেখে পালিয়েছে।

সিরাজ ড্রাইভার বলেন, রাতে গরু ঘরে গিয়ে দেখতে পান তার ঘরের পাশে একটি মোটরসাইকেল পড়ে আছে। বিষয়টি চেয়ারম্যানকে জানান তিনি। মনে হয় চোরের দল টের পেয়ে গাড়ি রেখে পালিয়ে গেছে। এ বিষয়ে মঙ্গলবার সকালে নাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী সাংবাদিকদের বলেন, উদ্ধারকৃত মোটরসাইকেলটি নাথেরপেটুয়া থেকে চুরি করে এনেছে বলে জানা গেছে। হয়তো তেল শেষ হয়ে যাওয়ায় মোটরসাইকেলটি নিয়ে যেতে পারেনি তারা। গরু চুরির বিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ দায়ের করেননি।

95 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন