৪ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৪০ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

গলাচিপার পূজামণ্ডপ পরিদর্শনে সংসদ সদস্য

Mahadi Hasan
১:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২২

গলাচিপার পূজামণ্ডপ পরিদর্শনে সংসদ সদস্য

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর গলাচিপায় তিন দিন ধরে বিভিন্ন দুর্গা পূজামণ্ডপ পরিদর্শন করছেন গলাচিপা-দশমিনা এলাকার সংসদ সদস্য এসএম শাহাজাদা। গলাচিপা ও দশমিনা উপজেলার ৩৯টি দুর্গা মন্দিরে ১১৭টি সিসি ক্যামেরা প্রদান করায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গলাচিপা উপজেলা শাখা ও গলাচিপা কেন্দ্রীয় কালীবাড়ি মন্দির কমিটি এমপি এসএম শাহজাদা এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহকে রবিবার রাতে কালীবাড়ি মন্দির আঙ্গিণায় সংবর্ধনা দেয়া হয়।

কালীবাড়ি মন্দির কমিটির সভাপতি দীলিপ বণিকের সভাপতিত্বে তাদেরকে এ সংবর্ধনা দেয়া হয়। মন্দিরের নিরাপত্তার জন্য ১১৭টি সিসি ক্যমেরা দেয়ায় সনাতন ধর্মাবলম্বীরা এমপি এসএম শাহাজাদার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এমপি এসএম শাহজাদা বলেন, ৩৯টি মন্দিরে তিনটি করে সিসি ক্যমেরা দিতে পেরে তিনি নিজেকে ধন্য মনে করছেন এবং সনাতন ধর্মাবলম্বীদের কাছেও তিনি কৃতজ্ঞ তারা মন্দিরের জন্য দান গ্রহণ করেছেন। শনিবার ষষ্ঠী পূজার দিন থেকে সোমবার তিন দিনব্যাপী এমপি এসএম শাহাজাদা গলাচিপার ২৯টি পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় তার সফর সঙ্গী ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ, গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গলাচিপা উপজেলা শাখার সভাপতি গোপাল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সমিত কুমার দত্ত মলয়, গলাচিপা কেন্দ্রীয় কালীবাড়ি মন্দির কমিটির সভাপতি দীলিপ বণিক, সাধারণ সম্পাদক তাপস দত্তসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ। গলাচিপা উপজেলায় ২৯টি মন্দিরে ১ অক্টোবর থেকে ৫ দিনব্যাপী দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। দুর্গপূজার নিরাপত্তার জন্য এমপি এসএম শাহজাদা ২৯টি মন্দিরে ৮৭টি সিসি ক্যামেরা প্রদান করেন।

পটুয়াখালি, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  উজিরপুরে বিএনপির ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  কলেজশিক্ষকের আপত্তিকর ভিডিওতে নেটদুনিয়ায় ঝড়!  মির্জা ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর আদেশ  বিএনপির সমাবেশ: ৫ দিন আগেই ঢাকা পৌঁছেছেন দক্ষিণবঙ্গের নেতাকর্মীরা  অনুমতি পেয়েই গোলাপবাগ মাঠে বিএনপি নেতাকর্মীদের ভিড়  সমাবেশ ঘিরে রাজধানীতে ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স  হারিয়ে যাচ্ছে মুসলমানদের অন্যতম ঐতিহাসিক নিদর্শন প্রাচীন মসজিদ  তজুমদ্দিনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত  বানারীপাড়ায় বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সংবর্ধনা