১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

গলাচিপায় কাঠ ব্যবসায়ীকে গলা কেটে খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, ১৪ মার্চ ২০১৭

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় ইলিয়াস খান (৩৫) নামে এক কাঠ ব্যবসায়ীর গলা কেটে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। এসময় স্থানীয় কৃষি ব্যাংকের নৈশ প্রহরী মো. দেলোয়ার হোসেন (৩৫) এ হত্যাকাণ্ড দেখে ফেললে তাকেও কুপিয়ে জখম করা হয়।

সোমবার (১৪ মার্চ) মধ্যরাতে উপজেলার পানপট্টি বাজার এলাকার একটি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পুকুর থেকে ওই ব্যবসায়ীর লাশটি উদ্ধার করা হয়।

নিহত কাঠ ব্যবসায়ী ইলিয়াস খান উপজেলার নলুয়াবাগী এলাকার নিজাম উদ্দিন খানের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, রাত ১০টার দিকে পানপট্টি বাজার এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টয়লেটের কাছে নিয়ে ইলিয়াসকে গলা কেটে হত্যা করে সন্ত্রাসীরা। নৈশ প্রহরী মো. দেলোয়ার তা দেখে ফেললে তারা ইলিয়াসের লাশটি পাশের পুকুরে ফেলে দেয়।

এরপর তারা দেলোয়ারকেও কোপাতে শুরু করে। এসময় তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত দেলোয়ারকে প্রথমে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা  হয়।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক মোল্লা বরিশালটাইমসকে জানান- খবর পেয়ে মধ্যরাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইলিয়াসের লাশ উদ্ধার করা হয়। সকালে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।’’

ওসি জানান- হত্যাকারীদের চিহ্নিত পরবর্তী আটক করার চেষ্টা চলছে। এই ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’’

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন