৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:৩৪ ; শুক্রবার ; আগস্ট ৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

গাজীপুরের সেই পুলিশ ফাঁড়ির সবাইকে প্রত্যাহার!

বরিশাল টাইমস রিপোর্ট
৬:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:::: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উলুখোলা ফাঁড়িতে কর্মরত সবাইকে একযোগে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

পুলিশের পোশাক পরে ফাঁড়ির ২০০ মিটার দুরে উলুখোলা বাজারে সোমবার রাতে ৫টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনার পর বুধবার সকালে ফাঁড়ির ইনচার্জ এসআই রুপম কুমার সরকারসহ মোট ১৪ জনকে প্রত্যাহার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার যুগান্তরকে জানান, মাঝে মধ্যে আমরা পরিবর্তন করি তারই ধারাবাহিকতায় উলুখোলা ফাঁড়ির ১৪ জনকে একযোগে প্রত্যাহার করা হল।

উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রুপম কুমার সরকার সাংবাদিকদের জানান, পুলিশ সুপারের আদেশে ফাঁড়ির সবাইকে গাজীপুর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। এই মুহূর্তে আমাদের স্থলে যারা আসবেন তারা আসলেই আমরা চলে যাব।

উল্লেখ্য, সোমবার দিবাগত রাত ১১টা থেকে ৩টা পর্যন্ত উলুখোলা ফাঁড়ি সংলগ্ন বাজারে ‘পুলিশ পরিচয়ে’ পাঁচটি স্বর্ণের দোকানসহ সাতটি দোকানে ডাকাতি হয়। ফাঁড়ির মাত্র ২০০ মিটার দূরে পাঁচটি স্বর্ণের দোকানের তালা ভেঙে, সাটার কেটে সবকিছু ব্যাগে ভরে গাড়িতে করে পালিয়ে যায় ডাকাতরা।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  লঞ্চ সংকটে ঢাকামুখী কয়েক হাজার যাত্রী বরিশাল নৌ বন্দরে আটকা  খুন হওয়ার আগে ফেসবুকে যুবলীগ নেতার পোস্ট, সর্বত্র তোলপাড়  আফ্রিকায় আততায়ীর গুলিতে বরিশালের সন্তান তসলিম খুন  করোনা: বরিশালে একদিনে আরও ৪৫ জন আক্রান্ত  বরিশালে পূর্ব শত্রুতার জেরে পিতা-পুত্রকে কুপিয়ে জখম  রাতে আদালতের নির্দেশ, ওসি প্রদীপসহ লিয়াকত ও দুলাল ৭ দিনের রিমান্ডে  বরিশালের বাবুগঞ্জে গাঁজাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার  লালমোহনে দেড়শত তরুণ-তরুণী পেলো ফ্রি আইসিটি প্রশিক্ষণ  কলাপাড়ায় কৃষকলীগের বৃক্ষরোপণ  বরিশালে নদীভাঙন কবলিত এলাকা পরিদর্শনে পাউবোর কর্মকর্তারা