৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৪ ; সোমবার ; আগস্ট ৮, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

গাজীপুরে হাসপাতাল কর্মচারীকে খুন, বরিশালের যুবকের মৃত্যুদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট
২:০৪ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৭

গাজীপুরে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় বরিশাল শহরের পলাশপুর এলাকার আল আমিন (৩৪) নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। সেই সাথে তাকে ১০ হাজার টাকা জরিমানাও করেছেন গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালত।

সোমবার বেলা ১১টার দিকে এ মামলার রায় ঘোষণা করেন ওই আদালতের বিচারক এ কে এম এনামুল হক।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আলা আমিন বরিশাল নগরীর পলাশপুর এলাকার শাহজাহান ফকিরের ছেলে। বর্তমানে তিনি পলাতক রয়েছেন।

এছাড়া কাঁকন ওরফে কালন (২৫) এবং রকি ওরফে রাকিবকে (২৬) যাবজ্জীবন কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

রায় ঘোষণার সময় তারা সকলে কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

রাকিব গাজীপুরের টঙ্গী থানার মরকুন টেকপাড়া এলাকার আজগর আলীর ছেলে, কালন ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার শাহাপুর এলাকার ফজু মিয়ার ছেলে।

গাজীপুরের আদালত পরিদর্শক মো. রবিউল ইসলাম সাংবাদিকদের জানান, ২০১৫ সালের ১২ জুন টঙ্গীতে আমির হোসেন রিংকু হত্যার ঘটনায় আদালত এই রায় দিয়েছে।

রিংকু উত্তরায় রিজেন্ট হাসপাতালে চাকরি করতেন। থাকতেন টঙ্গীর আমতলা এলাকায়। সেদিন রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে তিনি হামলাকারীদের কবলে পড়েন।

মামলার বিবরণে জানা যায়- সেই রাতে সাত থেকে আটজন ছিনতাইকারী রিংকুর গতি রোধ করে এবং মারধর শুরু করে। দৌঁড়ে পালানোর চেষ্টা করলে আলামিন তাকে ছুরি মেরে হত্যা করেন।

পরদিন রিংকুর বাবা বাদী হয়ে টঙ্গী থানায় চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত সাত-আটজনকে আসামি করে টঙ্গী থানায় মামলা করেন।

টঙ্গী থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন চলতি বছরের ১১ মার্চ আদালতে অভিযোগপত্র দেন।

রাষ্টপক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি হারিছ উদ্দিন আহম্মদ। আসামি পক্ষের আইনজীবী ছিলেন মো. মিজানুর রহমান রিপন ও আম্বিয়া আফরোজা রত্না।

 

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সদরঘাটে ২ লঞ্চের মাঝে চাপা পড়ে ট্রলারের যাত্রী নিহত  ঝালকাঠিতে ছাত্র ও যুবলীগের হামলায় রক্তাক্ত বিএনপি নেতা  জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি: লঞ্চভাড়া ১০০ শতাংশ বাড়ানোর প্রস্তাব  জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দিনমজুরের ঘরে আগুন  রেক্টিফাইড ও ডিনেচার্ড স্পিরিট বিক্রির দায়ে দুজনের অর্থদন্ড  বাউফলে চুরি হওয়া শিশু উদ্ধার, চোর গ্রেপ্তার  বরিশালে ২ পেট্রোলপাম্পকে দেড় লক্ষ টাকা জরিমানা  বাউফলে নগদ অ্যাকাউন্ট থেকে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা উধাও!  বিদ্যালয়ের মাঠ যেন ডোবা, কমছে শিক্ষার্থী উপস্থিতি  ঝালকাঠিতে হাত-পা বাঁধা ট্রলার চালককে খাল থেকে জ্যান্ত উদ্ধার