১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, আটক ৩

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৪ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০১৬

সবজি ক্ষেতে ছাগল যাওয়ার অভিযোগে মাগুরা সদর উপজেলার কুকনা ঘোষপাড়া গ্রামে গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। শনিবার আটকদের আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

মাগুরা সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শ্রীবাস কুণ্ডু জানান, রতন কুমার শীলের স্ত্রী মালতী রানীকে প্রতিবেশীরা গরু চুরি ও ছাগল দিয়ে সবজি ক্ষেত নষ্ট করার অভিযোগে শুক্রবার বিকেলে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে। এ ঘটনায় পুলিশ মালতি রানীকে শুক্রবার রাতে উদ্ধার করে। রাতেই সে বাদী হয়ে থানায় মামলা রুজু করলে পুলিশ আসামি অসীম ঘোষ, সুজন ঘোষ ও স্বপন ঘোষকে গ্রেফতার করে।

নির্যাতিত মালতী রানী অভিযোগ করেন, সম্প্রতি এলাকায় গরু চুরি ও ছাগল দিয়ে সবজি ক্ষেত নষ্টের অভিযোগে তার স্বামী রতন কুমার শীল ও তাকে প্রতিবেশী ভরত ঘোষ, সুজন, স্বপন, রাজ কুমার, অসীম, শ্যামাপদ ঘোষসহ তার সহযোগীরা রবিবার বেদম মারধর করে।

এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করা হয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে তাকে পরিবারসহ এলাকা ছাড়ার হুমকি দেয়। শুক্রবার বিকেলে ক্ষেতে ছাগল ঢোকার মিথ্যা অপবাদ দিয়ে ওই লোকজন বাড়ি থেকে বের করে গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে মারধর করে।

এ বিষয়ে মাগুরার সিনিয়র সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মালতীকে উদ্ধার করে। তিন আসামিকে গ্রেফতার করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন