১ ঘণ্টা আগের আপডেট রাত ২:২৯ ; শনিবার ; জুলাই ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদীতে দু’পক্ষের সংঘাতে আহত ১৫, দুটি রামদা ‍উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
৯:০৭ অপরাহ্ণ, জুন ২, ২০১৮

বরিশালের গৌরনদী উপজেলার উত্তর বিজয়পুরের বাদামতলা এলাকায় সিনিয়র-জুনিয়র নিয়ে দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

এ সময় ৩টি বসতঘর ভাঙচুর করা হয়। গুরুতর আহত একজনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ও পাঁচজনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (০২ জুন) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও পরিত্যক্ত অবস্থায় দুটি রামদা উদ্ধার করেছে।

এই ঘটনায় সংঘর্ষে আহতরা হলেন- খোর্শেদ হাওলাদার (২৫), নওশেদ হাওলাদার (১৬), হিরন শরীফ (১৬), নাঈম সরদার (১৫), অপু তালুকদার (১৬), সাব্বির তালুকদার (১৬), দেলোয়ার সরদার (৪৬), রবি তালুকদার (১৬), আহাদ সরদার (১৫), সাগর সরদার (১৫), দীন ইসলাম তালুকদার (১৬), অন্তর (১৫), মরিয়ম (২৬) ও খুশি খানমসহ উভয়পক্ষের ১৫ জন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র সাগর সরদার ও একই ক্লাসের আহাদ সরদার তাদের সিনিয়র দশম শ্রেণির ছাত্র রবি তালুকদার, দীন ইসলাম ও সাব্বির তালুকদারের সামনে সিগারেট ধরালে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়।

এ ঘটনার জেরে নবম শ্রেণির ছাত্র সাগর সরদার, সহপাঠী আহাদ সরদার শনিবার সকাল সাড়ে ৯টার দিকে নিজ এলাকায় বানিয়াশুরি গ্রামের দশম শ্রেণির ছাত্র সাব্বির তালুকদারকে মারধর করে।

কিছুক্ষণ পর রবি তালুকদার, সাব্বির, দীন ইসলামের নেতৃত্বে ১০ থেকে ১৫ জন সহযোগী ধারালো অস্ত্র নিয়ে নবম শ্রেণির ছাত্র সাগর সরদার, তার সহপাঠী আহাদ সরদারের বাড়িতে হামলা চালিয়ে তাদের বসতঘর ভাঙচুর করে।

হামলায় আহাদের প্রতিবন্ধী বোন খুশি খানম আহত হয়। তাৎক্ষণিক সাগর ও আহাদের সমর্থকরা জড়ো হয়ে পাল্টা-হামলা চালালে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের ১৫ জন আহত হয়। এ সময় আহাদের চাচা দেলোয়ার সরদারের বসতঘর ভাঙচুরের ঘটনা ঘটে।

গৌরনদী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাজাহারুল ইসলাম বরিশালটাইমসকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে পরিত্যক্ত অবস্থায় দুটি রামদা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রে শ্রমিক সংগঠনের নির্বাচন  বরিশালে বিএনপি নেতাকে পিটিয়ে হত্যা: ভাইসহ ডায়াগনস্টিক মালিকের বিরুদ্ধে মামলা  পাগলা মসজিদের দানবাক্সে পাওয়া গেল ৩ কোটি ৬০ লাখ টাকা  পিরোজপুরের সবচেয়ে বড় গরু ‘লাল বাদশা’  আওয়ামী লীগ সরকার খুন-গুমের রাজনীতি করছে: চরমোনাই পির  গৌরনদীতে মাদক সম্রাট হীরা মাঝি গ্রেপ্তার  ব্যাংকে ঢুকে চোরের তাণ্ডব  বরিশাল/ সাবেক ওয়ার্ড কাউন্সিলর হত্যার বিচারের দাবিতে মানববন্ধন  পিরোজপুর/ বাসের ধাক্কায় ২ গরু ব্যবসায়ী নিহত  ডায়ানা অ্যাওয়ার্ড পেলেন বরিশালের সন্তান ফায়েজ বেলাল