২ মিনিট আগের আপডেট রাত ৮:৩৩ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

গোল্ডলিফ ১৬, বেনসন ২০ টাকা করার প্রস্তাব

বরিশাল টাইমস রিপোর্ট
৩:০৮ অপরাহ্ণ, মে ১১, ২০১৯

সিগারেটের সর্বনিম্ন মূল্য ৯ টাকা করার প্রস্তাব করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। আসন্ন বাজেট সামনে রেখে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে ১০ এপ্রিল লেখা এক চিঠিতে এ প্রস্তাব করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

২০১৯-২০ বাজেটে সিগারেটসহ সব ধরনের তামাকজাত পণ্যের ওপর বিদ্যমান কর কাঠামোতে আমূল পরিবর্তন আনার প্রস্তাব দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

এতে বাজারে চলমান প্রতিটি কম দামের সিগারেটে কমপক্ষে ৪ টাকা বাড়ানোর কথা বলা হয়েছে।

এই প্রস্তাবের মাধ্যমে বেনসন ও গোল্ডলিফসহ সমমানের ব্র্যান্ডের প্রতিটি সিগারেটের দাম বাড়বে অতিরিক্ত ৮ টাকা। বর্তমানে প্রতিটি বেনসন বিক্রি হচ্ছে ১২ টাকা ও গোল্ডলিফ ৮ টাকা।

বর্তমানে বাজারে সর্বনিম্ন প্রতি সিগারেটের দাম ৪ থেকে ৫ টাকা এবং উচ্চস্তরে প্রতি সিগারেট ১২ থেকে ১৩ টাকা খুচরা মূল্যে বিক্রি হচ্ছে।’

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নিজ দল থেকে বহিষ্কার হলেন মাহাথির মোহাম্মদ  ঈদ উদযাপন করতে ঢাকা থেকে বাড়ি গিয়ে করোনা উপসর্গে মৃত্যু  অফিসে মাস্ক পরা বাধ্যতামূলক  ডা. জাফরুল্লাহ চৌধুরীর সুস্থতা কামনা চরমোনাই পীরের  হংকংকে নিয়ন্ত্রণ করার ‘বিতর্কিত’ আইন অনুমোদন দিল চীনের সংসদ  সামাজিক যোগাযোগ মাধ্যম বন্ধের হুমকি ট্রাম্পের  পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাসায় ৪ জনের করোনা শনাক্ত  পিরোজপুরে কলেজ শিক্ষককে প্রভাবশালীর হাতুড়িপেটা!  ভোলা মনপুরায় কালবৈশাখী ঝড়ে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত  বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক ইয়াবাসহ আটক