৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৩০ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৬, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

গোসলের পরই উঠে গেল কোয়ারেন্টিনের সিল!

বরিশাল টাইমস রিপোর্ট
৬:০৬ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: ভারতে এক মাসের প্রশিক্ষণে গিয়েছিলেন রাজশাহীর গণমাধ্যমকর্মী এমএ আমিন রিংকু। শনিবার দুপুরে নেমেছেন ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

সেখানে তাকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়। আর তখন তার হাতে হোম কোয়ারেন্টিনের একটি সিল দেয়া হয়।

কিন্তু একবার গোসলের পরই রিংকুর হাতের সিল প্রায় উঠে গেছে। হোম কোয়ারেন্টিনে থাকা রিংকু বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানিয়েছেন।

তিনি ফেসবুকে সিল দেয়ার সময়ের এবং গোসলের পরের দুটি ছবি পোস্ট করেছেন। লিখেছেন, ‘একবার সাবান জলে স্নান করতেই সিলমোহরের এই অবস্থা! মহামান্যরা বিষয়টি ভেবে দেখার অনুরোধ রইলো।’

রিংকু জানান, শনিবার দুপুরে তিনি ঢাকায় আসেন। রাতে রাজশাহী ফিরে বাসায় গোসল করেন। তখনই সিল প্রায় মুছে যায়। রোববার সকালে ঘুম থেকে উঠে দেখেন সিল আরও অস্পষ্ট হয়ে গেছে।

প্রসঙ্গত, করোনাভাইরাস প্রতিরোধে বিদেশ ফেরতদের ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হচ্ছে। নির্দেশনা অমান্য করলে করা হচ্ছে জরিমানা। কিন্তু তারপরেও অনেকে কোয়ারেন্টিন মানছেন না। এ জন্য বিদেশ থেকে ফেরার পরই বন্দরগুলোতে ইমিগ্রেশন পুলিশ যাত্রীর হাতে সিল দিচ্ছে, যেন বাড়ি ছেড়ে বাইরের পরিবেশে গেলেও তাকে শনাক্ত করা যায়।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত