১ min আগের আপডেট সকাল ১১:৩২ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদীতে গভীর রাতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, অত:পর গুলি!

বার্তা পরিবেশক, গৌরনদী
৬:০০ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৭

আভ্যন্তরীণ কোন্দল ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের বেজহার এলাকায় গত মঙ্গলবার দিবাগত রাত আড়াইটায় একটি মৎস্য ঘেরের মালিক ও মাহিলাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মো. নাজমুল হোসেনকে (৩৬) কুপিয়ে জখম ও গুলিবিদ্ধ করেছে প্রতিপক্ষের লোকজন। আহত নাজমুল মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহর ওপর হামলার এজাহারভুক্ত আসামি। গুরুতর অবস্থায় নাজমুল ও তার মাছের ঘেরের কর্মচারী জবেদ খলিফা ওরফে রসুল খলিফা (৪৫) বরিশাল হাসপাতাল ভর্তি করা হয়েছে। পুলিশ বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে।

আহত ব্যবসায়ী ও যুবলী নেতা মো. নাজমুল হোসেন (৩৬) অভিযোগ করে বলেন- প্রতি দিনের ন্যায় কাজ কর্ম শেষ করে আমি মাহিলাড়া ইউনিয়নের বেজহার এলাকায় (মহিষার বিল) নিজের মৎস্য ঘেরে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক আড়াইটার দিকে মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহের নেতৃত্বে তার সহোদর সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাবেক সম্পাদক ও যুবলীগের সদস্য সলিল গুহ, মাহিলাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. আলমগীর হোসেন কবিরাজের ভাতিজা ইউনিয়ন যুবলীগ নেতা পলাশ কবিরাজ (৩২) যুবলীগকর্মী শিপন সরদারসহ (৩০) ৫ থেকে ৬ জন সন্ত্রাসী ধারাল অস্ত্র পিস্তল ও লোহার রড নিয়ে আমার ওপর হামলা চালায়।

একপর্যায়ে তাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এক পর্যায়ে ডান পায়ের উরুতে পিস্তল ঠেকিয়ে গুলি করে সন্ত্রাসীরা। গুলি এপাশ দিয়ে ঢুকে ওপাশ দিয়ে বের হয়ে যায়। নাজমুলের মাছের ঘেরের কর্মচারী জবেদ খলিফা ওরফে রসুল খলিফা বলেন, গুলির শব্দ শুনে এগিয়ে এসে মালিক নাজমুলকে রক্ষায় চেষ্টা করি।

এসময় হামলাকারীরা আমাকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করেছে। আমি ডাক চিৎকার দিয়ে আশপাশের লোকজন জড়ো করতে চেষ্টা করলে চেয়ারম্যান সৈকত গুহসহ সন্ত্রাসীরা পালিয়ে যায়।

মাহিলাড়া ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার (সাংগঠনিক) আনোয়ার হোসেন রাঢ়ী বরিশালটাইমসকে জানান, নাজমুলের ওপর হামলার খবর পেয়ে রাত সাড়ে তিনটার দিকে তাকে উদ্ধার করে রাত পোনে ৫টার দিকে বরিশাল রাহাত আনোয়ার (প্রাইভেট) হাসপাতালে ভর্তি করা হয়।

বরিশাল রাহাত আনোয়ার (প্রাইভেট) হাসপাতালের চিকিৎসক ডা. আনোয়ার হোসেন বরিশালটাইমসকে বলেন, রোগী নাজমুলের কানে ও মাথায় রক্তাক্ত জখম রয়েছে এছাড়া ডান পায়ের উরুতে ক্ষত রয়েছে। তার অবস্থা গুরুতর। উরুর রক্তাক্ত ক্ষতটি গুলির কী না তা নিশ্চিত হওয়ার জন্য কিছু পরীক্ষা নিরীক্ষা চলছে। সেই রিপোর্ট হাতে পাওয়ার পরে বিষয়টি নিশ্চিত করা যাবে।

অভিযোগের ব্যাপারে জানতে মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। মৌখিকভাবে শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে ওই এলাকা থেকে দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

স্থানীয় সূত্রে জানা গেছে- এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাহিলাড়া ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার (সাংগঠনিক) আনোয়ার হোসেন রাঢ়ীর সঙ্গে দীর্ঘ দিন ধরে মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহের বিরোধ চলে আসছিল।

সেই বিরোধকে কেন্দ্র করে সোমবার রাতে আ’লীগ নেতা আনোয়ার রারির সমর্থকরা মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সৈকত গুহের ওপর হামলা চালিয়ে আহত করে। ওই ঘটনার জের ধরে নাজমুলের ওপর হামলার ঘটনা ঘটেছে।’

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঢাকা-বরিশাল রুটে বিমান সার্ভিস বন্ধের ষড়যন্ত্র!  বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মাইক্রোবাস-মোটরসাইকেলের সংঘর্ষে ২ যুবকের মৃত্যু  মা হয়ে লুকিয়ে রাখাটা নোংরামি: জ্যোতিকা জ্যোতি  ইডেনে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় পাল্টা মামলা  বরিশালে পলিথিন পুড়িয়ে জ্বালানি তেল উৎপাদন তরুণের  সমগ্র পটুয়াখালীর ভিতরে শ্রেষ্ঠ ইউএনও মহিউদ্দিন আল হেলাল!  শাকিব খান অনেক ভালো মনের মানুষ: অপু বিশ্বাস  বরিশাল ও পটুয়াখালীসহ ১৭ জেলায় ৬০ কি.মি বেগে ঝড়োহাওয়ার আশঙ্কা  তদন্তে গাফিলতি: এসআই বিভাসের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার নির্দেশ  মঠবাড়িয়ায় প্রশ্নপত্র দিতে দেরি হওয়ায় ভাঙচুর চালিয়েছে পরীক্ষার্থীরা