৫২ মিনিট আগের আপডেট রাত ২:২৮ ; মঙ্গলবার ; আগস্ট ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদীতে ডিবি পরিচয়ে ছিনতাই পালানোর সময় আটক ৫

বরিশাল টাইমস রিপোর্ট
৩:০১ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৮

বরিশালের গৌরনদী উপজেলার নিলখোলা থেকে ডিবি পরিচয়ে টাকা ছিনতাই করে মাইক্রোবাসযোগে পালানোর সময় পাঁচ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে হাতকড়া, ডিবির পোশাক, ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন- মাদারীপুর জেলার উত্তর দুধখালী গ্রামের মোসলেম হাওলাদারের পুত্র সিরাজ হাওলাদার (৩৮), একই গ্রামের আয়নাল হাওলাদারের পুত্র সুমন হাওলাদার (৩৮), শিবচরের জাহাঙ্গীর ফরাজীর পুত্র নাসের ফরাজী (৩২), শরিয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার পুঠিজুড়ি গ্রামের মজিদ হাওলাদারের পুত্র আলম হাওলাদার (৩৯) এবং নীলফামারী জেলার ডোমার উপজেলার চিকল গ্রামের ছলেমান আলীর পুত্র মো. রানা (২৭)। বৃহম্পতিবার সন্ধ্যায় গৌরনদী মডেল থানা পুলিশের সহযোগিতায় কোটালীপাড়া থানা পুলিশ উপজেলার বহড়াবাড়ি গ্রাম এলাকা থেকে তাদের আটক করে।

শুক্রবার (০৫ জানুয়ারি) মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, গৌরনদী উপজেলার খাঞ্জাপুর গ্রাামের খাদিজা বেগম (৫২) ও তার পুত্র কায়েস হাওলাদার (৩০) নির্মাণসামগ্রী ক্রয়ের জন্য নগদ ৮০ হাজার টাকা নিয়ে বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে বের হয়। তারা টরকী বন্দর সোনালী ব্যাংক শাখা থেকে আরও ২ লাখ টাকা উত্তোলন করেন। মোট ২ লাখ ৮০ হাজার টাকা নিয়ে রড, সিমেন্ট ক্রয়ের জন্য তারা টরকী থেকে ইজিবাইকযোগে ভুরঘাটার উদ্দেশে রওনা হন। পথিমধ্যে নিলখোলা নামক স্থানে পৌঁছলে একটি মাইক্রোবাস তাদের গতিরোধ করে ডিবি পরিচয়ে তাদের টেনে হিঁচড়ে মাইক্রোবাসে তোলে।

এ সময় গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই সগীর হোসেন বিষয়টি দেখে তাদের আটকানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। বিষয়টি তাৎক্ষণিক তিনি (সগীর) পাশ্ববর্তী সকল থানার ওসিদের অবহিত করেন।

সূত্রে আরও জানা গেছে, ছিনতাইকারীরা খাদিজা ও কায়েসকে মাইক্রোবাসে তুলেই চোখ বেঁধে তাদের সাথে থাকা টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা গৌরনদী থেকে আগৈলঝাড়া মহাসড়ক ধরে কোটালীপাড়ায় প্রবেশ করে। পীড়ারবাড়ীতে মাইক্রোবাস থেকে খাদিজা ও কায়েসকে ফেলে দিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। এদিকে পুলিশ বিভিন্ন মোড়ে ব্যারিকেট সৃষ্টি করায় ভাঙারহাট পুলিশ ফাঁড়ি এলাকার বহড়াবাড়িতে পুলিশ ব্যারিকেট দেখে ছিনতাইকারীরা গাড়ি থামিয়ে পালানোর চেষ্টাকালে উল্লেখিতদের পুলিশ আটক করে।

এস.আই সগীর হোসেন জানান, গত ২১ ডিসেম্বর টরকী বন্দর ন্যাশনাল ব্যাংক শাখা থেকে উত্তর কোরিয়া ফেরত কালকিনি উপজেলার উত্তর চরআইকান্দির বাসিন্দা তালুকদার জলিল নামের এক ব্যক্তি আড়াই লাখ টাকা উত্তোলন করেন। ওই চক্রটি ভুয়া ডিবি পরিচয়ে জলিলকে গাড়িতে তুলে তাকে মারধর করে ওই টাকাসহ তার সাথে থাকা অন্যান্য মালামাল নিয়ে রাস্তার পাশে ফেলে রাখে। ওই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক বরিশালটাইমসকে বলেন, গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই সগীর হোসেনের সহযোগিতায় আটককৃত ছিনতাইকারীদের কাছ থেকে হাতকড়া, ডিবির পোশাক, ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়।

আটকদের আদালতে সোপর্দ করা হয়েছে। টাকা নিয়ে পালিয়ে যাওয়া ভুয়া ডিবি সদস্যদের গ্রেপ্তার ও টাকা উদ্ধারে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় শুক্রবার থানায় মামলা দায়ের করা হয়েছে।’

Other

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সাগরে নিম্নচাপ: উপকূলে ঝড়-জলোচ্ছ্বাসের আশঙ্কা  রাতে ঘুমাতে যাওয়ার আগে এই দোয়া পড়বেন  বিএনপির ওপর কোনো অত্যাচার করা হয় নাই: তোফায়েল আহমেদ  রাস্তায় কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ব্যবসায়ীকে বুঝিয়ে দিলেন দিনমজুর  সাংবাদিকের ওপর হামলা: পুলিশ কর্মকর্তা বরখাস্ত: গ্রেপ্তার ৩  কখনও ডিবি পুলিশ আবার কখনও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি  পটুয়াখালী/ গভীর সাগরে ট্রলারডুবি: ২ জেলেসহ নিখোঁজ ৮ ট্রলার  সন্ধ্যানদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  ঝালকাঠিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক  ঝালকাঠির সুগন্ধা নদী থেকে গলিত লাশ উদ্ধার