৪ ঘণ্টা আগের আপডেট রাত ২:৫৭ ; শনিবার ; অক্টোবর ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদীতে নিখোঁজ মাদ্রসাছাত্রের সন্ধান ২৪ দিনেও মেলেনি

বরিশাল টাইমস রিপোর্ট
২:৩২ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক, গৌরনদী:: নিখোঁজের ২৪ দিন অতিবাহিত হওয়ার পরও সন্ধান মেলেনি মাদ্রাসাছাত্র ইসমাঈল হাওলাদার মিদুলের (১৫)। বরিশালের গৌরনদী উপজেলার দিয়াশুর গ্রামের মনিরুজ্জামান হাওলাদারের পুত্র মিদুল। সে গৌরনদীর সীমান্তবর্তী কালকিনি উপজেলার দক্ষিণ রমজানপুর গ্রামের জামেয়া ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানার হেফজ শাখায় অধ্যয়নরত ছিলো।

নিখোঁজ মাদ্রাসাছাত্রের পিতা মনিরুজ্জামান হাওলাদার বরিশালটাইমসকে জানান, রমজানপুর গ্রামের জামেয়া ইসলামিয়া মাদ্রাসায় তার দুই পুত্র ইসমাঈল হাওলাদার মিদুল (১৫) ও গোলাম মহিয়ান (৯) হেফজ শাখায় অধ্যায়নরত। গত ২৩ সেপ্টেম্বর বিকালে মিদুলের মা মাদ্রাসায় পৌঁছে ছেলেদের সাথে কথা বলে টাকা-পয়সা দিয়ে আসেন। ওইদিন রাতেই রহস্যজনক ভাবে নিখোঁজ হয় মিদুল। পরদিন সকালে মাদ্রাসার এক শিক্ষক মিদুলের নিখোঁজ হওয়ার বিষয়টি তাকে জানান। পরবর্তীতে বিভিন্ন স্থানে খোঁজা-খুঁজির পর মিদুলকে না পেয়ে ২৬ সেপ্টেম্বর কালকিনি থানায় একটি সাধারণ ডায়েরি করেন তিনি (মনিরুজ্জামান)।

তিনি আরও জানান, মিদুল নিখোঁজ হওয়ার পরদিনই ওই হেফজ শাখার শিক্ষক মাওলানা ফোরকান মাদ্রাসা থেকে চলে যান। ওই শিক্ষকের নম্বরে দুইদিন যোগাযোগ করার পরও তিনি ফোন রিসিভ করেননি। এমনকি ওই মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা জাকির হোসেনের কাছে পুত্র হারানোর বিষয়ে চারদিন ফোন করা হলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

পুত্রকে খুঁজে পাওয়ার বিষয়ে মাদ্রাসার শিক্ষকরা কোন সহযোগিতা না করায় মাদ্রাসাছাত্র ইসমাঈল হাওলাদার মিদুলকে শিক্ষকরাই গায়েব করেছেন বলেও তিনি (মনিরুজ্জামান) উল্লেখ করেন। পুত্রকে ফিরে পেতে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

ওই মাদ্রাসার হেফজ শাখার শিক্ষক মাওলানা ফোরকান জানান, ঘটনার দিন নিখোঁজ ওই ছাত্রের মা মাদ্রাসায় আসেন এবং মিদুলকে হেফজ শাখায় পড়ার জন্য চাপপ্রয়োগ করেন। এনিয়ে মিদুলের সাথে তার মায়ের কথা কাটাকাটি হয়। পরবর্তীতে বোডিং খরচের টাকা দিয়ে চলে যান মিদুলের মা। ছাত্র নিখোঁজের বিষয়ে তার কোন সংশ্লিষ্টতা নেই।

মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা জাকির হোসেন বরিশালটাইমসকে জানান, নিখোঁজ ছাত্রটি হাফেজি পড়তে চাইছিলো না। কিন্তু ঘটনার দিন ওই ছাত্রের মা মাদ্রাসায় এসে ছেলেকে হাফেজি পড়ার জন্য প্রয়োগ করেন। যার ফলে ছেলেটি পালিয়ে যেতে পারে বলে তিনি ধারনা করেন। তবে ছাত্র নিখোঁজের বিষয়ে তাদের কোন সংশ্লিষ্ট নেই বলেও উল্লেখ করেন।

এবিষয়ে ডায়েরি তদন্তকারী কর্মকর্তা কালকিনি থানার এসআই দিবাকর সরকার বরিশালটাইমসকে জানান, ছেলেটিকে খুঁজে পেতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শাওমি ফোনে মাত্র ১৯ মিনিটে ফুল চার্জ  মায়ের মরদেহ ৫ টুকরো করে ধানক্ষেতে ফেলে দেয় ছেলে!  ভোলায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক  বরিশালে ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলা, ১২০ জেলের বিরুদ্ধে মামলা  বাংলাদেশের জলসীমায় ঢুকে টনকে টন ইলিশ ধরে নিয়ে যাচ্ছে ভারতের জেলেরা  সেতু নয়, যেন মৃত্যুকূপ  মাথা গোঁজার শেষ সম্বলটুকু হারিয়ে কাঁদছেন রোসোনা  রাঙ্গাবালীতে স্পিডবোট দুর্ঘটনা, ২৪ ঘন্টায়ও মেলেনি নিখোঁজ ৫ যাত্রীর সন্ধান  টানা বর্ষণে বিপর্যস্ত উপকূলীয় দশমিনা  টানা বর্ষণে বরিশাল নগরীতে হাটুসমান জলাবদ্ধতা, বিপর্যস্ত জনজীবন