৩৭ মিনিট আগের আপডেট রাত ৯:৪৭ ; সোমবার ; অক্টোবর ৩, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদীতে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

বরিশাল টাইমস রিপোর্ট
১:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৬

রিশাল: ঈদের বাজার নিয়ে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনে রাগারাগি করায় অভিমানে শারমিন বেগম (২২) নামে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন। সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামে এ ঘটনা ঘটে।

শারমিন বেগম কাতার প্রবাসী রুবেল শিকদারের স্ত্রী।

এই আত্মহত্যাকে প্ররোচনার ঘটনা উল্লেখ করে শারমিন বেগমের বাবা উপজেলার দক্ষিণ বাউরগাতি গ্রামের জয়নাল বেপারী বাদী হয়ে স্বামী ও শ্বশুর-শাশুড়িসহ ৪ জনকে আসামি করে ওইদিন রাতেই গৌরনদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে শ্বশুর খোকন শিকদার, শাশুড়ি হালিমা বেগম ওরফে জোৎসা বেগমকে গ্রেপ্তার করেছে।

মৃতের বাবা জয়নাল বেপারী জানান- গত ৫ বছর পূর্বে উপজেলার দক্ষিন চাঁদশী গ্রামের খোকন শিকদারের পুত্র রুবেল শিকদারের সঙ্গে তার কণ্যা শারমিন বেগমের সামজিকভাবে বিয়ে হয়। গত দেড় বছর পূর্বে তার কণ্যা শারমিন বেগমকে শ্বশুর শাশুড়ির কাছে রেখে মেয়ে জামাতা রুবেল শিকদার চাকুরির জন্য কাতার চলে যায়।

কাতার প্রবাসী রুবেল প্রতিমাসে বাড়িতে তার মা-বাবার কাছে টাকা পাঠায়। শারমিন ঈদের কেনাকাটার জন্য গত ১০ সেপ্টেম্বর বিকালে শ্বশুর খোকন ও শাশুড়ি জোৎসা’র কাছে টাকা চাইলে তারা (শ্বশুর ও শাশুড়ি) শারমিনকে অশ্লীল ভাষায় গালাগাল করে। অভিমান করে ১১ সেপ্টেম্বর সকালে শারমিন তার (জয়নালের) বাড়িতে চলে আসে।

এরপর মেয়েকে তারা ধৈর্য্য ধরে চলার পরামর্শ দিয়ে গত ১২ সেপ্টেম্বর সকালে লোকদিয়ে স্বামীর বাড়িতে পাঠায়। শারমিন ওইদিন বিকালে তার প্রবাসী স্বামীকে (রুবেলকে) মোবাইল ফোনে এ বিষয়ে বিচার দিলে উল্টো তাকে (শারমিনকে) গালাগাল করে।

তিনি বলেন, গত সোমবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোবাইল ফোনে তাকে তার বেয়াই (খোকন) খবর দেয়, শারমিন গলায় ফাঁস দিতে আত্মহত্যা করেছে এবং লাশ গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।’

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই মো. মতিয়ার রহমান বলেন, ঈদের বাজার নিয়ে কাতার প্রবাসীর স্ত্রী শারমিন বেগমকে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনে রাগারাগি করলে অভিমান করে সোমবার সন্ধ্যা পৌঁনে ৬টার দিকে শ্বশুরের ঘরের বারান্দার রুয়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়।

টের পেয়ে শ্বশুর বাড়ির লোকজনে মূমুর্ষূ অবস্থায় শারমিনকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওইদিন রাতেই স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে বরিশাল মর্গে পাঠালে সেখানে লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়।

মামলা দায়েরের পরপর অভিযান চালিয়ে থানার দক্ষিন চাঁদশী গ্রাম থেকে শাশুড়ি হালিমা বেগম ওরফে জোৎসা বেগম, শ্বশুর খোকন শিকাদারকে গ্রেপ্তার করা হয়।

তাদের ওইদিন দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদেরকে জেল হাজতে পাঠায়।’

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনায় চোখ ওঠা রোগের প্রকোপ বৃদ্ধি, ড্রপ সংকট-নেই অয়েনমেন্টও  নাচতে নাচতে ছেলের মৃত্যু, বাবাও মারা গেলেন শোকে!  এমপি-মন্ত্রী আমরা বানাইসি: পুলিশ-যুবলীগ নেতার ফোনালাপ ভাইরাল  মাপে তেল কম দেওয়ায় ফিলিং স্টেশনকে জরিমানা  হিজলায় নির্বাহী কর্মকর্তা বিদায় ও বরণ অনুষ্ঠান  বাউফলে চেয়ারম্যানের নেতৃত্বে হামলায় গুরুতর আহত বিসিবির ফিজিওথেরাপিস্ট  লিটারে ১৪ টাকা কমল সয়াবিন তেলের দাম  বাউফলে মা ইলিশ রক্ষায় জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত  মাদরাসায় যাওয়ার পথে নিখোঁজ শিশু আশিক  বাউফলে বিদ্যালয় সিঁড়ির ঘর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার