১৪ ঘণ্টা আগের আপডেট বিকাল ২:৩৩ ; সোমবার ; মে ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদীতে বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, মুদি দোকানী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৬:০৯ অপরাহ্ণ, মে ১৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের গৌরনদী উপজেলায় বাকপ্রতিবন্দী (১৪) এক শিশুকে ধর্ষণ অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় স্থানীয় লিয়াকত ফকির (৬০) নামে এক মুদি দোকানীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার বেলা ১১টার দিকে উপজেলার চন্দ্রহার গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মুদি দোকানী লিয়াকত ফকির ওই গ্রামের মৃত গনি ফকির ছেলে।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মাহাবুবুর রহমান বরিশালটাইমসকে জানিয়েছেন- শিশুটি বাকপ্রতিবন্ধী হওয়ার সুযোগ নিয়ে গত তিন মাস আগে তাকে একটি বাসায় রেখে ধর্ষণ করেন মুদি দোকানী লিয়াকত ফকির। কিন্তু এই ঘটনাটির প্রমাণ না থাকায় বিষয়টি নিয়ে কেউ মুখ খোলেননি।

একইভাবে বুধবার বাসায় কেউ না থাকার সুযোগ নিয়ে মেয়েটিকে ধর্ষণচেষ্টা করেন দোকানী। এসময় শিশুটির কান্নাকাটিতে প্রতিবেশিরা ছুটে আসলে তিনি পালিয়ে যান। এই ঘটনায় মেয়েটির বাবা আসাদুল মোড়ল একটি ধর্ষণ মামলা করলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। একই সাথে মেয়েটিকে উদ্ধার পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পরবর্তীতে ওই মামলায় মুদি দোকানীকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।’

 

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে এতিমদের সম্মানে বিএনপির ইফতার মাহফিলে জয়নুল আবেদীন  বরিশালে ভিজিডির চাল আত্মসাত করায় চেয়ারম্যান-মেম্বার বরখাস্ত  স্ত্রীকে ধর্ষণ করে স্বামীর কাছে নগ্ন ছবি পাঠানো সেই যুবক গ্রেফতার  বরিশালের তেতুলিয়া নদী ভাঙনরোধে বেড়িবাঁধ নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী জাহিদ ফারুক  বরগুনায় কাটা মাথা ও চামড়াসহ ৫ মণ হরিণের মাংস উদ্ধার  সোমবার শুরু হচ্ছে বিআরটিসির ঈদের আগাম টিকেট বিক্রি  বরিশালে শিক্ষার্থীকে ধর্ষন করে মোবাইলে নগ্ন ছবি ধারন  পিরোজপুরে ইসলামী ফাউন্ডেশনের ডিডি’কে হুমকি  বউ বদলের ঘটনাকে কেন্দ্র করে খুন!  ভিসিবিরোধী আন্দোলনে অংশ নেওয়া শিক্ষকদের হয়রানি!