১৯ মিনিট আগের আপডেট রাত ১০:২২ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদীতে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে ২ পোশাকশ্রমিক নিহত

বরিশাল টাইমস রিপোর্ট
১:৪৪ অপরাহ্ণ, মে ১২, ২০২১

গৌরনদীতে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে ২ পোশাকশ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশালের গৌরনদীতে বাসের ধাক্কায় মাহিন্দ্রার (থ্রি-হুইলার যানবাহন) দুই যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ২জন। হতাহতরা ঈদের ছুটিতে মাহিন্দ্রাযোগে বাড়ি ফেরার সময় বুধবার সকাল ৮টার দিকে গৌরনদী উপজেলার আশোকাঠি এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝালকাঠির কাঁঠালিয়া এলাকার মো. আলামিন ও বরিশাল বিমানবন্দর থানাধীন গজালিয়া এলাকার রাকিবুল হাসান। তারা চট্টগ্রামের একটি গার্মেন্টসের কর্মী। ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলেন।

বিষয়টি গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ভূঁইয়া বরিশালটাইমসকে জানান, বাসটি বরিশাল নথুল্লাবাদ থেকে মাদারীপুর যাচ্ছিল। এ সময় বরিশালগামী মাহিন্দ্রার সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুজন যাত্রীর মৃত্যু হয়। নিহতদের লাশ উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গুরুতর আহত থ্রি-হুইলারের আরেক যাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় পাঠানো হয়।

এদিকে দুর্ঘটনার পর বাসটি পালিয়ে গেছে, জানায় পুলিশ।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কে এই পরীমনি, কিভাবে উত্থান  হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!  Coronavirus: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে আরও ৬৭ জনের মৃত্যু